টোটার ফিটনেসে ফিদা নেটদুনিয়া – Bhorer Kagoj


ফিটনেসে বরবারই তিনি টলিউডে এক নম্বরে। আজও সেই ধারা অব্যাহত। বয়স বেড়েছে অভিনেতার কিন্তু বয়স যে শুধুমাত্র একটা নম্বর তা বারবার প্রমাণ করেছেন টোটা রায়চৌধুরী। শনিবার আবারও একবার তার ফিটনেসের প্রমাণ দিলেন পর্দার রোহিত সেন। তার ফিটনেসেই ফিদা নেটদুনিয়া। খবর জি নিউজের।

শনিবার শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কিকিং প্র্যাকটিস করছেন টোটা। শূন্যে লাফিয়ে নিজের উচ্চতার থেকে উঁচু লক্ষ্যে কিক করছেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্টিল কিকিং হাই’। হ্যাশট্যাগে লিখেছেন অ্যাকশন হিরো। টোটার এ হেন অ্যাকশনে মজেছে নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন,’এখনও কত ফিট’। কেউ লিখেছেন ফাটাফাটি, কেউ বলছেন দাদা দারুণ। কেউ আবার টোটাকে রকস্টার বলে সম্বোধন করেছেন।

কোনও কোনও নেটিজেন আবার মজা করে লিখেছেন, ‘ওহ মাই গড রোহিত সেন এখানে এইসব করছে আর ওনার স্ত্রী গুলি চালানো শিখছে।’ বেশ অনেকদিন ধরেই শ্রীময়ী ধারাবাহিকে দেখা যাচ্ছে না টোটা রায়চৌধুরীকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী কিডন্যাপ হয়েছেন তিনি। রোহিত সেনের অনুপস্থিতি প্রভাবও ফেলেছে টিআরপিতে। টোটার পোস্টের নীচে নেটিজেনদের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে যে তাকে মিস করছে তার ফ্যানেরা। অনেকেই কমেন্ট সেকশনে তাঁকে শীঘ্রই শ্রীময়ী ধারাবাহিকে ফেরার আর্জি জানিয়েছে।

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *