সম্পর্ক ভাঙার গুঞ্জন উড়িয়ে দিলেন নুসরত


‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিজের জন্য তুলে রেখেছেন নুসরত জাহান। সঙ্গী দুই কাছের মানুষ। স্বামী যশ দাশগুপ্ত এবং ‘বোন’ মিমি চক্রবর্তী। ঘরোয়া পার্টি বা আড্ডার আসর নয়। বৈঠকখানার টেলিভিশনে যশ-মিমির নাচের ভিডিও। দর্শকের আসনে নুসরত। সেই ভিডিওর কয়েক মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতেও পোস্ট করেছেন যশ-পত্নী। লিখেছেন, ‘উইকেন্ডিং… #ড্যাডি #মাসি।’ তবে কি নুসরতের অবসর যাপনের সঙ্গী ঈশান? মায়ের সঙ্গে বসে পর্দায় বাবা আর মাসিকে দেখে সময় কাটছে তার? সাংসদ-অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও ভিডিওতে ঈশান অনুপস্থিত।

শুক্রবার নুসরতের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তিনি লিখেছিলেন, ‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! যে কোনও মানুষের জন্যই সবচেয়ে ভাল জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’ নুসরতের এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভেসে ওঠে যশের স্টোরি-‘কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!’

অনেকেই ভেবেছিলেন, ‘যশরত’ বিপন্ন। নায়ক-নায়িকার সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। আবার অনুরাগীদের একাংশের পাল্টা দাবি, ইনস্টাগ্রামে নিছক খুনসুটিতে মেতেছেন নায়ক-নায়িকা। এ প্রসঙ্গে যদিও মুখ খোলেননি তাঁরা। তবে কোনও শব্দ খরচ না করেই নিজের কথা জানালেন নায়িকা। এই পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন, ঈশানের বাবার সঙ্গে তাঁর সম্পর্কে প্রেমের কমতি নেই।

এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *