নিরাপত্তা বলয় ভেঙ্গে মাঠে দর্শক – শেয়ার বিজ


শেয়ার বিজ ডেস্ক: বাংলাদেশের দেয়া ১০৯ রানের টার্গেটে ব্যাট করছিলো পাকিস্তান। ১৪ তম ওভারে মোস্তাফিজ রহমানকে আবারও বল করতে পাঠান অধিনায়ক মাহমুদউল্লাহ। ঠিক এমন সময় কড়া নিরাপত্তা থাকার পরও পূর্ব দিকের গ্যালারি থেকে কাঁটাতারের ফেন্সিং (বেড়া) বেয়ে মাঠে লোহার সীমানা প্রাচীর টপকে হঠাৎই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। মাঠে ঢুকেই সোজা ছুটে আসেন মোস্তাফিজের কাছে। অজ্ঞাত যুবককে ছুটে আসতে দেখে কিছুটা পিছিয়ে যান ফিজ। আর ততোক্ষণে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরাও ছুটে আসেন যুবকের কাছে। কিন্তু ততক্ষণে অজ্ঞাত ওই যুবক সোজা গিয়ে পড়েন মোস্তাফিজের পায়ে। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা। মুস্তাফিজকে মাঠ থেকে তুলে নেওয়া হয় করোনার নিয়মের কারণে।

জানা যায়, শুধুমাত্র মোস্তাফিজুর রহমানকে ছুঁতে মাঠেই ঢুকেছিলেন ওই দর্শক। তাই গ্যালারির দুইতলা থেকে লাফিয়ে মাঠে প্রবেশ করেন তিনি।

প্রসঙ্গত এর আগেও বাংলাদেশের ক্রিকেট মাঠে বার দুয়েক খেলা চলাকালীন মাঠে দর্শক ঢোকার ঘটনা ঘটেছিল। ২০১৮ সালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাকিবের জন্য ফুল নিয়ে মাঠে চলে আসেন এক দর্শক।

আর চলতি বছর আরেক অতিউৎসাহী ভক্ত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা চলাকালীন মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরেছিলেন। ২০১৬ সালে বিপিএলেও একবার এক দর্শক মাঠে ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *