রাতের আঁধারে প্রথম স্ত্রী রিনার বাড়িতে গেলেন আমির!


সাবেক স্ত্রী রিনা দত্তের বাসার সামনে ধোতি প্যান্ট আর টি-শার্ট পরা অবস্থায় বলিউড সুপারস্টার আমির খানকে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে এ নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। এমনকী মন্তব্য করতে ছাড়েননি রাতে সাবেক স্ত্রীর বাসায় দেখা করতে যাওয়ার ব্যাপারেও।

আমিরের পোশাক নিয়ে বিভিন্ন হাস্যরসাত্মক মন্তব্যের মধ্য একটি মন্তব্য হলো ‘রনবীর সিংয়ের সঙ্গে এক রাত কাটানোর পর অবশেষে আমির খান।’ এছাড়া বেশিরভাগই প্রশ্ন করেছেন আমির খান কেন তার স্ত্রীর কাপড় পরেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

আমির খান ও রিনা দত্ত কিশোর বয়সে একে অন্যের প্রতিবেশী ছিলেন। ১৯৮৬ সালের ১৮ এপ্রিল তারা বিয়ে করেন। তাদের দুই সন্তান ইরা খান ও জুনায়েদ খান। ২০০২ সালে তাদের বিচ্ছেদ হয়।

ভারতের একটি সংবাদমাধ্যমকে ২০১২ সালে দেয়া সাক্ষাৎকারে আমির খান বলেছিলেন, রিনা আর আমি ১৬ বছর দাম্পত্য সম্পর্কে ছিলাম। অল্প বয়সে বিয়ে করার কারণে আমরা একসঙ্গেই বড় হয়েছি। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত আমাদের দুজনের পক্ষেই কঠিন ছিল। রিনার সঙ্গে আমার একেবারেই আলাদা একটি সম্পর্ক আছে। আর সে এখনও আমার হৃদয়ে আছে। বিচ্ছেদের পর বিষণ্ন হয়ে পড়েছিলাম। তিন থেকে চার বছর এভাবেই কেটেছে। হাতে কোনো কাজও ছিল না। খুব ভেঙে পড়েছিলাম।

রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। শোনা গেছে, ‘লগন’ সিনেমার শুটিংয়ের সময় থেকে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। চলতি বছর কিরণের সঙ্গেও বিচ্ছেদের পথে হাঁটেন আমির খান। ২০১১ সালে আমির ও কিরণের একমাত্র ছেলে আজাদ রাও খানের জন্ম হয়।

টম হ্যাঙ্কর পরিচালিত ‘ফরেস্ট গাম্প’ এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে আমির খানকে। এ সিনেমার প্রযোজক কিরণ রাও।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *