জন্মদিনে টনিক উপহার দিচ্ছেন দেব


প্রতি বছর নিজের জন্মদিনে অনুরাগীদের একটি করে ছবি উপহার দেন দেব । এবারও তার অন্যথা হচ্ছে না। করোনা মহামারির কারণে প্রায় সবাই বিষণ্নতায় ভুগেছেন, তাই মন ভালো করার টনিক নিয়ে আসছেন টলিউড সুপারস্টার দেব। ডেবিউ পরিচালক অভিজিৎ সেনের ছবি টনিক, গত বছরই মুক্তি পেয়েছে এর টিজার । তবে করোনার কারণে সিনেমার মুক্তি পিছিয়ে যায়। গোলন্দাজের মাধ্যমে ফের সিনেমা হলে দর্শক ফিরেছেন, আর এ সুযোগে টনিক মুক্তির কথা ঘোষণা করে ফেললেন অভিনেতা। খবর জি নিউজের।

সিনেমার টিজার ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবের একটি দৃশ্যের মুহূর্ত প্রকাশ্যে আসার পর থেকেই তাদের প্রেমের রসায়ন দৃষ্টি কেড়েছে সিনেমাপ্রেমীদের। বৃদ্ধের একাকিত্ব ঢেকে দিয়ে তাকে সবরকম আনন্দ দিতেই টনিকের কাজ করবেন দেব। দেব ছাড়াও ছবিতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, কনিনীকাকে।

সোমবার (১৫ নভেম্বর) সকালে নিজের সোশ্যাল মিডিয়ায় নায়ক জানালেন,শেষমেশ টনিক আসছে। এক বৃদ্ধ বাবা আর ছেলের মধ্যে যে কখনও তিক্ততা এসে গেলে কীভাবে তা কাটিয়ে ওঠা যায়, তা নিয়েই এগোবে ছবির গল্প। অভিভাবকের বিবাহবার্ষিকী পালন করতে গিয়েই হয় বিপত্তি। বাবা-মায়ের প্রতি সন্তানের আচরণে তৈরি হয় দূরত্ব। সম্পর্কের হাল ধরতে টনিক হয়ে তাদের জীবনে আসেন দেব। জীবনকে উপভোগ করতে শেখান তিনি। ছবিতে থাকছে আরও চমক, তবে তার জন্য অপেক্ষা করতে হবে আর কিছুদিন।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *