গাড়িতে লুকিয়ে ৬ বছর প্রেম করেছেন মিম ও সনি


অল্প দিন আগেই জাঁকজমকপূর্ণভাবে বাগদান সম্পন্ন হয় জনপ্রিয় মডেল তারকা ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং সনি পোদ্দারের। ২০১৬ সাল থেকে তাদের মধ্যে আলাপ শুরু হয়। আলাপ থেকে প্রেম। তারপর পরিণয়ের পথে আছেন মিম ও সনি।

বিদ্যা সিনহা মিমের হবু বর সনি পোদ্দার পেশায় ব্যাংক কর্মকর্তা ও ব্যবসায়ী। কীভাবে সনির সঙ্গে প্রেম শুরু হলো সে ব্যাপারে তিনি জানিয়েছেন।

সুদীর্ঘ ছয় বছর মিডিয়া এবং ভক্তদের থেকে আড়াল করে কীভাবে সনির সঙ্গে দেখা করতেন মিম। এ বিষয়ে তিনি বলেন, আমার ব্যক্তিগত জীবন সবসময় আমি আড়ালে রাখতে পছন্দ করি। এ সম্পর্কের কথা গোপন রাখতে আমাকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। আমরা কখনোই জনসমক্ষে দেখা করিনি। মাসে একবার অথবা দুবার দেখা করতাম। সেই দেখা করাও হতো গাড়িতে বসে। এরপর বাসায় চলে আসতাম। এভাবে আমাদের সম্পর্ক এগিয়েছে।

তারকামহলে যখন তাদের প্রেম সম্পর্কে গুঞ্জন শোনা যেত, তখন কেমন প্রতিক্রিয়া হতো এমন প্রশ্নের উত্তরে মিম বলেন, এগুলো শুনলে ও হাসতো। কারণ মানুষজন যাচ্ছেতাই বলে! সত্যিটা তো আর কেউ জানে না। সত্যিটা যখন জানবে, তখন তাদের ভুল ভাঙবে। সে কারণে এ নিয়ে আমি কিছু বলতাম না। মানুষ জানত না বলেই কখনো সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে, কখনো অভিনেতা সজলের সঙ্গে মিমের প্রেম আছে বলে দাবি করতো। প্রকৃত সত্যি যখন বলা হবে, তখন সবারই ভুল ভেঙে যাবে।

বুধবার (১০ নভেম্বর) মিম ও সনির বাগদান সম্পন্ন হলেও এখনই বিয়ের পরিকল্পনা নেই তাদের। আগামী বছরের ডিসেম্বরে কিংবা ২০২৩ সালে বিয়ে করতে পারেন তারা। আপাতত কাজ নিয়েই থাকতে চান নায়িকা মিম।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *