প্রকাশ্যে হুইস্কি খেলেন শ্রাবন্তী! – Bhorer Kagoj


ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবার হুইস্কি খেয়েছেন। অভিনয়ে নয়, বাস্তবজীবনেই। সেই সঙ্গে করেছেন এর প্রচারণাও। সোমবার (৮ নভেম্বর) ইন্সটাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে তাকে এ প্রচারণায় দেখা গেছে। এতে ম্যাকডওয়েলস ব্র্যান্ডের হুইস্কির গুণকীর্তন করতে দেখা যায় তাকে। তিনি নিজেও এটি পান করেন।

ভিডিওতে দেখা গেছে, শ্রাবন্তী তার মেকআপ আর্টিস্টের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। কথা শেষ হলে তাকে হুইস্কি খাওয়ার আমন্ত্রণ জানান। এরপর তিনি বলেন, ও হচ্ছে আমার স্টাইলিস্ট। না, না, আমার প্রকৃত বন্ধু। ও আমার জীবনকে সহজ করে দেয়। ও-ই একমাত্র, যে আমার সব চরিত্রের সব লুক নিজের হাতের জাদুতে পারফেক্ট করে তোলে। একেই বলে প্রকৃত বন্ধু?

এরপর ওই হুইস্কির মান ও গুণের বর্ণনা দেন শ্রাবন্তী। তবে ভিডিওতে বর্ণনা করেই থেমে থাকেননি এ অভিনেত্রী। ক্যাপশনেও হুইস্কি সম্পর্কে লম্বা একটি বর্ণনা দিয়েছেন। তার এ ভিডিওর নিচে অনেকে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য করেছেন।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ওই সিনেমায় সহশিল্পী হিসেবে অভিনয় করেন আদৃত রায়, ওম সাহানি ও সোহম চক্রবর্তী। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমা আছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ও ‘অচেনা উত্তম’। এ ছাড়া বাংলাদেশের ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার সঙ্গেও যুক্ত আছেন তিনি।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *