ওটিটিকে বিদায় জানালেন নওয়াজউদ্দিন সিদ্দিকী


এ সময়ের জনপ্রিয় বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত বেশ কয়েকটি ওয়েব সিরিজ বিপুলভাবে সাড়া জাগিয়েছে। সে তালিকায় রয়েছে “সেক্রেড গেমস”, “রাত অকেলি হ্যায়”, “সিরিয়াস মেন”। এ ওয়েবসিরিজগুলো ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশিত হওয়ার পরই তুমুল হইচই শুরু হয়। কিন্তু, তিনি এবার জানালেন তিনি আর ওয়েব সিরিজে কাজ করবেন না।

তিনি বললেন, ওটিটি প্ল্যাটফর্ম এখন “আবর্জনা ফেলার জায়গা” হয়ে গিয়েছে। কিন্তু নিজের ওয়েবসিরিজগুলোতে বিপুল সাড়া পাওয়া সত্ত্বেও তিনি কেন এ কথা বললেন?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্ম ছাড়ার সিদ্ধান্তের কথা জানান নওয়াজ। সেখানে তিনি বলেন, “সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে এমন কিছু ছবি বা ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে যা বানানোই উচিত হয়নি। এমনকি কিছু সিক্যুয়েল বা সিজন তৈরি হয়েছে, যা নিয়ে নতুন করে কিছু বলার-ই নেই।’’

নওয়াজ বলেন, ‘‘যখন “সেক্রেড গেমস” এ অভিনয় করেছিলাম তখন ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে রোমাঞ্চ কাজ করত। এখন কাজের মধ্যে নতুনত্ব নেই। শিল্পীদের এবং প্রযোজনা সংস্থাগুলোর কাছে ওটিটি এখন ব্যবসার জায়গা হয়ে দাঁড়িয়েছে।” নতুনদের কাজ করার কোনো সুযোগও এতে আর নেই, এমনটিও জানিয়েছেন তিনি।

ওটিটিতে কাজ না করার সিদ্ধান্তের কারণ হিসেবে বলেন, ‘‘যে সব কাজ আমি নিজেই পছন্দ করি না, সেই কাজ আমি নিজে কীভাবে করবো?’’

রি-এসআর/ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *