বিয়ের পর বিরুশকার প্রতিবেশী হচ্ছেন ভিকি ও ক্যাটরিনা


বলিউড সম্পর্কে এখন শোনা যাচ্ছে শুধু জল্পনা। আর এ জল্পনার কেন্দ্রে আছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। তাদের বিয়ের খবর নিয়ে যেভাবে তোলপাড় হয়েছে আরব সাগরের তীরে, সেটি আবারও মনে করিয়ে দেয় বিরাট কোহলি ও আনুশকার বিয়ের খবর। যেমন গোপনে ইতালিতে গিয়ে দুম করে বিয়ে করে ফেলেছিলেন আনুশকা ও বিরাট।

নিন্দুকরা অবশ্য বলছেন, ভিকি ও ক্যাটরিনা না কি এ ঘটনারই পুনর্জন্ম দিতে যাচ্ছেন। সে কারণে বলিউডের রোমান্টিক এ জুটি বিয়ের ব্যাপারে কাউকে জানাচ্ছেন না। তবে বিরুশকার মতো ইতালি নয় বরং ভারতের রাজস্থানেই বিয়ে করছেন ক্যাট ও ভিকি। খবর সংবাদ প্রতিদিনের।

তবে বিয়ে ছাড়াও আরও খবর আছে ভিকি-ক্যাটের। বলিউডে গুঞ্জন উঠেছে, মুম্বাইয়ের জুহুতে এক বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করেছেন ভিকি কৌশল। বিয়ের পর ক্যাটরিনার সঙ্গে নাকি এ ফ্ল্যাটেই থাকবেন ভিকি। আর তাদের এই নতুন ফ্ল্যাট নাকি বিরাট কোহলি ও অনুশকা শর্মার ফ্ল্যাটের পাশেই।

জানা গেছে, জুহুর রাজমহল আবাসনে একটি বড় মাপের ফ্ল্যাট আগামী পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি। শোনা যাচ্ছে, এক কোটি ৭৫ লাখ টাকা অগ্রিম দিয়ে ফ্ল্যাটটি ভাড়া করেছেন ভিকি। এরপর প্রথম তিন বছর আট লাখ টাকা, চতুর্থ বছরে ফ্ল্যাট ভাড়া আট কোটি ৪০ লাখ টাকা। পঞ্চম বছরে তা বেড়ে হবে আট কোটি ৮৩ লক্ষ টাকা।

দীপাবলির সময়েই না কি ছিল শুভ লগ্ন। তাই বাগদানের জন্য সই মুহূর্তকেই বেছে নিয়েছিলেন বলিউডের এই দুই অভিনেতা। অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি বলেন, বাগদানের সময় লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। আলোর রোশনাইয়ে উজ্জ্বল হয়ে উঠেছিল কবীর খানের বাড়ি। সব ঠিকঠাক থাকলে যে আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা- এমনটি বললে ভুল হবে না।

বলিউডে সালমান খানের হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন ক্যাটরিনা। সেই সময় এই দুই তারকার অফ রেকর্ড প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু এক সময় রনবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রনবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝেমধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের কারণে সে সম্পর্কও ভেঙে যায়। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর ভীষণ মুষড়ে পড়েছিলেন ক্যাটরিনা। ক্যারিয়ারেও তখন ভালো কিছু করতে পারছিলেন না তিনি। তখন ‘বিপদের বন্ধু’ সালমান খান তার সঙ্গে সাক্ষাৎ করেন।

কিছুদিন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ক্যাটরিনার প্রেমের খবর প্রকাশ হয়। সেসব গুঞ্জন উড়িয়ে ক্যাটরিনার নতুন ‘হিরো’ হিসেবে আবারও সামনে আসেন ভিকি কৌশল। এবার তার সঙ্গেই ঘর বাঁধতে যাচ্ছেন ক্যাটরিনা।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *