এবার হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল


বাংলাদেশ ও ভারতের ভাইরাল দুই মুখ হিরো আলম ও রানু মণ্ডল। দুই দেশের আলোচিত দুই ব্যক্তিকে এবার একত্রে পাওয়া যাবে। দ্বৈত কণ্ঠে গাইতে যাচ্ছেন তাঁরা। হিরো আলম প্রযোজিত ও অভিনীত দুই সিনেমায় দুটি গানে কণ্ঠ দেবেন ভারতের আলোচিত এই গায়িকা, জানিয়েছেন হিরো আলম।

রানু মণ্ডল গাইবেন ‘বউ জামাইয়ের লড়াই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামের দুই সিনেমায়। ছবি দুটি পরিচালনা করবেন যথাক্রমে বাবুল রেজা ও রাজু চৌধুরী। দুটি ছবিতেই রানু মণ্ডলের গানের সংগীত পরিচালক ফিরোজ প্লাবন। ২০ নভেম্বর থেকে দুটি ছবির শুটিং শুরু হবে। সাভার ও পুবাইলের দুটি শুটিং স্পটে মাসব্যাপী চলবে দৃশ্য ধারণ।

প্লেব্যাকে রানু মণ্ডলকে নির্বাচন করা প্রসঙ্গে হিরো আলম বলেন, তিনি ভারতের পরিচিত একজন গায়িকা। তাঁর সঙ্গে বছর দুই আগে কলকাতায় দেখা হয়। কলকাতায় আমার অনেক শুভাকাঙ্ক্ষী আছেন। এবার যখন সিনেমা নিয়ে ভাবছিলাম, তখন রানু মণ্ডলের প্রসঙ্গও আসে। এরপর ভারতের এক বন্ধুর মাধ্যমে রানু মণ্ডলের সঙ্গে ভিডিও কলে কথা হয়। তখন তাঁকে আমাদের ছবিতে গাওয়ার প্রস্তাব দিই। প্রস্তাব পেয়ে তিনি ভীষণ আনন্দিত।

পশ্চিমবঙ্গের নদীয়া জেলার রানাঘাট স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করছিলেন রানু মণ্ডল। ‘এক প্যায়ার কা নাগমা’ গাওয়ার সেই ভিডিও হঠাৎ করেই ভাইরাল হয়ে যায় ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে। রীতিমতো তারকা বনে যান রানু মণ্ডল। পরে তিনি গান করেন হিন্দি ছবিতে। বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাকও করেন তিনি। এলাকায় তিনি রানাঘাটের লতা নামেও পরিচিত। সেই থেকে তিনি পরিচিতি পান ভারত ও বাংলাদেশে। তবে নিজের জনপ্রিয়তা বেশি দিন ধরে রাখতে পারেননি তিনি।

কিছুদিন আগে রানু মণ্ডলের জীবনকাহিনি নিয়ে চলচ্চিত্র নির্মাণের খবর পাওয়া যায়। ছবির নাম ‘মিস রানু মারিয়া’। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমার কাজ। পরিচালক ঋষিকেশ মণ্ডল। এতে রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে।

এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *