বদলে গেলেন চেনা মিথিলা – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার নামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর সেখানেই থাকছেন এই অভিনেত্রী। পূজা উপলক্ষ্যে সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিগুলো নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন মিথিলা।

ছবিতে দেখা যাচ্ছে- খয়েরি রঙের গাউনে ক্যামেরায় পোজ দিয়েছেন মিথিলা। খোলা চুলে হালকা মেকআপে রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। খুব বেশি জুয়েলারি না পরলেও কানের লম্বা দুল ও হাতের বড় আংটিতে নজর আটকে যাচ্ছে। কখনো এক হাত, আবার কখনো দুই হাত কোমড়ে দিয়ে একের পর এক পোজ দিয়েছেন সুন্দরী এই অভিনেত্রী।

ছবিগুলো প্রকাশের পরই মিথিলার রূপে হুমড়ি খেয়ে পড়ছে নেটিজেনরা। ঘন্টা পেরুতেই তার সেই পোস্টে ৮ হাজারেরও বেশি রিয়্যাক্ট এবং প্রায় ছয় শতাধিক মন্তব্য এসেছে। সেখানে অনেকেই তার লুকের তারিফ করেছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, ছবিগুলো সৃজিতের বাড়ির ছাদ এবং স্টুডিওতে তোলা হয়েছে। ফটোশুট শুরুর আগে নিজ হাতে সকলের জন্য চা বানান মিথিলা। চলতে থাকে ফটোশুট।

দিন গড়িয়ে বিকেল হলো। সেদিনই মুম্বাই থেকে কলকাতায় ফেরেন সৃজিত। ফটোশুটে স্ত্রীর পরনের লম্বা গাউন দেখে মশকরা করে বলেন, ‘এই পোশাক তো পুরো হাওড়া ব্রিজ।’

মিথিলাকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন কলকাতার তারকা-স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল। তিনি মোট চারটি পোশাকে সাজিয়ে তুলেছিলেন এই অভিনেত্রীকে।

এদিকে হঠাৎ মিথিলার বিরুদ্ধে অভিযোগ তুলেন ‘অমানুষ’ নির্মাতা অনন্য মামুন। এমনকি সংবাদ সম্মেলন ডেকে পুরো অভিযোগ তুলে ধরবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। গেলো বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মিথিলার একটি ছবি নিজের ওয়ালে পোস্ট করেছেন এই নির্মাতা। ক্যাপশনে লিখেছেন- ‘কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনোদিন কাউকে নিয়ে বলিনি। এবার বলবো।’

নির্মাতার এই স্ট্যাটাসের পর থেকেই শুরু হয়েছে প্রতিবাদ। তার সঙ্গে তাল মিলিয়েছেন ‘অমানুষ’ সিনেমার শিল্পী কুশলীরাও। তবে কেউই মিথিলার বিরুদ্ধে মুখ ফুটে কিছু বলেননি। মূলত এই সিনেমার কলা-কুশলীরাই ‘মিথিলার বিরুদ্ধে মুখ খোলা’র কথাটি নানাভাবে বলছেন।

কি এমন কাণ্ড করেছেন মিথিলা? এতদিন কেন চুপ ছিলেন ‘অমানুষ’ টিম? প্রশ্ন উঠতে পারে, ‘অমানুষ’ সিনেমার অভিনব প্রচারের অংশ হিসেবেই ‘হোক প্রতিবাদ’ আইডিয়াটি বেছে নেয়নি তো সংশ্লিষ্টরা? কেননা সব মিলিয়ে মনে হচ্ছে, অনন্য মামুন তার সিনেমার ভিন্ন রকমের প্রচারণার জন্যই মিথিলার বিরুদ্ধে অভিযোগ তোলার নাটক সাজিয়ে জট পাকাচ্ছেন!

উল্লেখ্য, কলকাতার ‘মায়া’র পর এরইমধ্যে নতুন দুই সিনেমার খবর জানিয়েছেন মিথিলা। তার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী। এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *