আন্তর্জাতিক ভেন্টস ম্যাগাজিনে সাব্বির নাসিরের ‘ড্রাউনিং’ – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: বাংলাদেশের সুপরিচিত গায়ক সাব্বির নাসির সম্প্রতি তার ‘আধা’ গানের জন্য জিতেছে ‘গ্লোবাল মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’ শীর্ষক পুরস্কার। শুক্রবার নতুন আরেকটি ইংরেজি গান প্রকাশ হলো তার। গানের শিরেনাম ‘ড্রাউনিং’ । আর এই গান বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক ভেন্টস ম্যাগাজিন প্রকাশ করেছে। তারা এ গানটিকে ঘিরে একটি ফিচারও প্রকাশ করেছে। বাংলাদেশি একজন গায়কের জন্য এমন খবর এবং স্বীকৃতি সত্যিই আনন্দের।

বিশেষ এই প্রাপ্তি এবং নতুন গান ‘ড্রাউনিং’ নিয়ে গায়ক সাব্বির নাসির আরটিভি নিউজকে বলেন, ‘ভেন্টস বিশ্বের সেরা দশটি মিউজিক ম্যাগাজিনের একটি। সেখানে আমার নতুন গান ‘ড্রাউনিং’ নিয়ে ফিচার এবং গানটির প্রকাশ সত্যিই আমার জন্য বিশেষ পাওয়া। এ গানের মিউজিক ভিডিওতে মানবপাচার, শিশুদের দিয়ে দেহ ব্যবসাসহ পৃথিবীর বুকে অর্থাৎ মাটি ও পানিতে ঘটে যাওয়া সব অপকর্ম বন্ধ করার জন্য বলা হয়েছে।

তিনি আরও বলেন, ‘সীমান্ত তীরবর্তী এলাকার কথাও তুলে ধরা হয়েছে। বড় বড় সমুদ্রে জলদস্যুদের জাহাজ অপকর্মের ভার বহন করে নিয়ে যায়, এই নারকীয় অপরাধের ভারে আমরা যেন প্রতিনিয়ত ডুবে যাই। এই গান একটা ডাক, এটা এক প্রতিবাদ ও বিপ্লবের সুর। আশা করি, গানের কথা, সুর, গায়কি এবং গানের ভিডিও সবার পছন্দ হবে।

সাব্বির নাসিরের নতুন গান ‘ড্রাউনিং’ এর ফিচারিং করেছে এপিরাস। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *