ছেলের কীর্তিতে ক্ষমা চাওয়া উচিত শাহরুখের, উপদেশ কঙ্গনার!


মাদক মামলায় আরিয়ান খানের গ্রেপ্তার হওয়া প্রসঙ্গে প্রথমদিকে নীরব ছিলেন কঙ্গনা রানাওয়াত। তবে হৃত্বিক রোশনের খোলা চিঠির পর কঙ্গনাও আরিয়ানের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখিয়েছেন তিনি। ‘মাফিয়া পাপ্পুরা’ আরিয়ানের হয়ে সাফাই গাইছে- সম্প্রতি এমন মন্তব্যের পর এবার বলিউড তারকা শাহরুখ খানকেও কটাক্ষ করেছেন এই অভিনেত্রী। ইন্সটাগ্রামে জ্যাকি চ্যানকে নিয়ে একটি পোস্ট রি-শেয়ারের মাধ্যমে তিনি শাহরুখকে কটাক্ষ করেন।

সেই পোস্টে তিনি উল্লেখ করেন, ২০১৪ সালে মাদক কেলেঙ্কারিতে ছেলের নাম জড়ানোর পর জ্যাকি চ্যান প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন। ওই অভিনেতা ছেলে জেসি গ্রেপ্তার হয়েছিলেন বেইজিং থেকে। তার কাছ থেকে পাওয়া গেছিলো ১০০ গ্রাম মারিজুয়ানা। জ্যাকি চ্যান সে সময় ক্ষমা প্রার্থনা করে বলেছিলেন, এ ঘটনার জন্য তিনি ভীষণ লজ্জিত ও হতাশ। এর মাধ্যমে আমার স্ত্রীও অনেক কষ্ট পেয়েছেন।

এই পোস্ট নিজের ইন্সটাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, তিনি কেবল বলেছেন। কারও বুঝতে বাকি থাকার কথা নয় যে কাকে কটাক্ষ করে তিনি বলেছেন। এর মাধ্যমে অভিনেত্রী ইঙ্গিতে শাহরুখ খানকে ক্ষমা প্রার্থনার উপদেশ দিয়েছেন।

আরিয়ানের পক্ষে হৃত্বিক রোশনের খোলা চিঠি সংবাদমাধ্যমে প্রকাশের কয়েক ঘণ্টার ব্যবধানে ইন্সটাগ্রামে পোস্ট করলেন কঙ্গনা। তিনি বলেন, সব মাফিয়া পাপ্পুরা আরিয়ানের পক্ষে কথা বলতে এসেছে। আমরা সবাই ভুল করি- কিন্তু সেটি নিয়ে গর্ব করা যথার্থ নয়। বরং এটি ওকে সহায়তা করবে, ওকে বিকশিত করবে। ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করবে। কোনো দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই তারা কোনো ভুল করেনি এমনটি বোঝানোও সমীচিন নয়।

গত শুক্রবার (৮ অক্টোবর) এনসিবির মাদক মামলায় গ্রেপ্তার আরিয়ানের জামিন নামঞ্জুর করে দেন ভারতের ম্যাজিস্ট্রেট আদালত। জানা গেছে, সোমবার এনডিপিএস আদালতে ছেলের জামিনের জন্য নতুন করে আবেদন করবেন শাহরুখ খান। বর্তমানে আরিয়ান আর্থার রোডের কারাগারেই আছেন।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *