ট্রফি জিতল ‘শিল্পার প্রিয়’ আসামের ফ্লোরিনা!


ফ্লোরিনার হাতে ট্রফি দেখে খুশি হয়েছেন তিন বিচারক থেকে শুরু করে বেশিরভাগ দর্শক।‘সুপার ডান্সার ৪’র ট্রফি জিতে নিলেন আসামের ছোট্ট মেয়ে ফ্লোরিনা গগোই। সুপার ডান্সারের তিন বিচারক শিল্পা শেঠী, গীতা কাপুর, অনুরাগ বসু। শো-তে প্রথম থেকেই মিষ্টি কথা দিয়ে সকলের মন জয় করে নিয়েছিল ফ্লোরিনা। তার জয়ে খুশি গোটা সেট। খবর হিন্দুস্তান টাইমস বাংলা।

ট্রফির পাশাপাশি সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের পক্ষ থেকে ফ্লোরিনার হাতে তুলে দেওয়া হয় ১৫ লাখ টাকার চেক। ৫ লাখ টাকা দেওয়া হয় ফ্লোরিনার কোরিওগ্রাফার ‘গুরু’ তুষার শেট্টিকে। কর্ণাটকের বেলগমের পৃথ্বীরাজ দ্বিতীয় হয়েছেন। পঞ্জাবের সঞ্চিত চান্না হয়েছেন তৃতীয়। আর মধ্যপ্রদেশের নীরজা তিওয়ারি রয়েছেন চতুর্থ পজিশনে। তাঁদের সকলকে পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে ১ লাখ।

সঙ্গে ‘সুপার ডান্সার ৪’র পাঁচ ফাইনালিস্টই পেয়ে গিয়েছেন একটি করে এয়ার পিউরিফায়ার ও শো-র পার্টনার ব্যাঙ্কের থেকে ৫০ হাজার টাকার ফিক্সড ডিপোজিট।

‘সুপার ডান্সার ৪’র বিজেতা ঘোষিত হওয়ার পর ফ্লোরিনা জানান, আমি জানি না আমার কি বলা উচিত। আমার খুব আনন্দ হচ্ছে। আমাকে যারা ভোট দিয়েছে আর ভালোবাসা দিয়েছে সকল দর্শকদের ধন্যবাদ জানাই। তুষার ভাইয়াকেও অনেক অনেক ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য আর আমাকে শেখানোর জন্য। সুপার ডান্সার আমায় অনেক নতুন নতুন বন্ধু দিয়েছে। এর পরেও আমি নাচ করে যেতে চাই আর নতুন নতুন ডান্স ফ্রম শিখতে চাই।

বিচারক শিল্পা শেট্টি জানান, ফ্লোরিনা আর তুষারের জন্য আমি খুবই আনন্দিত। এটা আমার জন্য একটা গর্বের মুহূর্ত। শো-তে ওর গোটা জার্নিটাই প্রশংসাযোগ্য। যেভাবে নিজেকে একজন পেশাদার নৃত্যকার হিসেবে ট্রেনড করেছে তাতে আমি খুশি। ও ট্রফি জেতার যোগ্য। আমি আশা রাখি ও জীবনে এভাবেই এগিয়ে যাবে।

এসআর



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *