শাহরুখ খানের বিজ্ঞাপন বন্ধ করল শিক্ষাদানকারী সংস্থা


ছেলে আরিয়ান খানের মাদক মামলার কারণে আদালতে ব্যস্ত সময় দিতে হচ্ছে জনপ্রিয় বলিউড তারকা শাহরুখ খানকে। ছেলের জামিনের জন্য আদালতে ছোটাছুটিও করছেন তিনি। কিছুদিন আগে ভারতের প্রখ্যাত আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিয়োগ দিয়েছেন তিনি। কিন্তু জামিন দেয়নি আদালত।

এমন পরিস্থিতিতে আরও একটি দুঃসংবাদ পেলেন শাহরুখ খান। শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছে অনলাইনে শিক্ষাদানকারী একটি সংস্থা। মাদক মামলায় ছেলে আরিয়ান খানের আটকের পর থেকে ওই বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেয়ার দাবি করছিলেন অনেকে। এ ব্যাপারে ওই সংস্থা ব্যাপক সমালোচনার মুখে পড়ে।

সামাজিক মাধ্যমে বার বার বখে যাওয়া ছেলের বাবার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না বলে কটাক্ষ হয়। একের পর এক তীর্যক মন্তব্য ও বিজ্ঞাপন বন্ধের দাবির মুখে অনেকটা বাধ্য হয়েই শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দেয়া হয়েছে। শাহরুখ খান ওই সংস্থার একজন শুভেচ্ছা দূত। ২০১৭ সালে অনলাইনে শিক্ষাদানকারী সংস্থাটির সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি করেন তিনি। এরপর থেকে ওই সংস্থা জনপ্রিয় হতে থাকে। এর মাধ্যমে তাদের আয়ও বাড়তে থাকে।

গত ৪ অক্টোবর মুম্বাই থেকে গোয়ায় যাওয়ার পথে একটি বিলাসবহুল জাহাজে ‘রেভ পার্টি’ করতে গিয়ে মাদকসহ এনসিবির অভিযানে ধরা পড়েন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ ১০ জন।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *