কাজে ফিরলেন ক্যান্সার আক্রান্ত কিরণ খের, উচ্ছ্বসিত অনুপম


দীর্ঘ কয়েক মাসের ‘ব্রেক’ এর পর কাজে ফিরলেন অভিনেত্রী-রাজনীতিবিদ কিরণ খের। কাজে ফেরার সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্টও করেছেন বর্ষীয়ান এই বলি-অভিনেত্রী। গত এপ্রিলেই কিরণের স্বামী তথা বলি-অভিনেতা অনুপম খেরের তরফে জানা গেছিল ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ। খবর হিন্দুস্তান টাইমস।

কিরণের করা ওই পোস্টে দেখা যাচ্ছে প্রিন্টেড সালোয়ার স্যুট পরে খোলা ল্যাপটপের সামনে কোনও ব্যাপারে মগ্ন হয়ে বসে রয়েছেন তিনি। ছবিতে করা তার ক্যাপশনের মাধ্যমে জানা গেল ভিডিও কলের মাধ্যমে বেশ কিছু অক্সিজেন প্ল্যান্ট অর্থাৎ অক্সিজেন উৎপাদক কেন্দ্র-এর উদ্বোধন সারলেন এই রাজ্যসভার সদস্যা। আরও জানালেন পিএম কেয়ার্স ফান্ডের সাহায্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন সারা ভারতে বেশ কিছু অক্সিজেন প্ল্যান্ট-এর উদ্বোধন করেছেন। পঞ্জাবের চণ্ডীগড়ে চারটি অক্সিজেন প্ল্যান্ট-এর উদ্বোধন হয়েছে। তার তরফে আরও জানানো হয়েছে ভার্চুয়ালি তিনি এই চারটির মধ্যে দু’টি অক্সিজেন প্ল্যান্ট-এর উদ্বোধন সেরেছেন।

ফের একবার কিরণের কাজে ফেরার খবর পেয়ে যারপরনাই খুশি তার অনুরাগীরা। উচ্ছ্বসিত তার স্বামী অনুপম খেরও। ছবির কমেন্ট ক্যাপশনে স্ত্রীয়ের উদ্দেশে লেখা তার ‘ওয়েল ডান’ কমেন্ট মন ছুঁয়েছে দর্শকদেরও। গত এপ্রিলেই টুইট করে অনুপম জানিয়েছিলেন এক ধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ। গত বেশ কয়েক মাস কিরণের স্বাস্থ্যের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেসাঝেই অনুরাগীদের আপডেট দিয়ে গেছেন তার ছেলে সিকন্দর খের।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *