শাহরুখের মুখে চুনকালি দিলেন পুত্র আরিয়ান


মাদককাণ্ডে ছেলে গ্রেপ্তার হওয়ার পর বাবা শাহরুখ খানের স্পেন যাওয়া আপাতত স্থগিত হতে পারে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। অন্যদিকে মা গৌরী খানেরও একটি আন্তর্জাতিক প্রকল্পে অংশ নেওয়ার কথা ছিল, কিন্তু আপাতত সেটিও স্থগিত রাখা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, আগামী কয়েক দিনের মধ্যে শুটিং করতে শাহরুখ খানের স্পেনে যাওয়ার কথা ছিল। সেখানে তাঁর ‘পাঠান’ নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেওয়ার কথা। ছবির একটি গানে শাহরুখ খানের সঙ্গে বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোনেরও অংশ নেওয়ার কথা। কিন্তু ছেলে আরিয়ান খানের মাদক মামলাটি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আপাতত তিনি দেশের বাইরে যাচ্ছেন না, এমনটাই জানা গেছে।

চলচ্চিত্রের প্রোডাকশন হাউস সূত্রে জানা গেছে, এরই মধ্যে ‘পাঠান’ চলচ্চিত্রের জন্য যাঁরা স্পেন অবস্থান করছেন, দেরির জন্য তাঁদের মানসিকভাবে প্রস্তুত থাকতে বলা হয়েছে। তবে শুটিং বাতিল করা হবে কি না, তা নিশ্চিত করা হয়নি।

স্পেনে ‘পাঠান’ চলচ্চিত্রের গানের শুটিংয়ের জন্য শাহরুখ খান ও দীপিকার সঙ্গে দেড় শ নৃত্যশিল্পীর বিশাল ইউনিটের অংশ নেওয়ার কথা। এ ছাড়া একটি মারামারি দৃশ্যের জন্য জার্মানি থেকে রেস ড্রাইভারও স্পেনে ডেকে আনা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জান যায়, ছেলেকে ছাড়াতে অনেকের সঙ্গে যোগাযোগ করছেন শাহরুখ খান। ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গেও যোগাযোগ করেছেন বলিউড বাদশা। শাহরুখ খান প্রতি মুহূর্তের আপডেট নিচ্ছেন।

শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন ভারতের এনসিবির কর্মকর্তারা। তাঁদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। আটক ১০ জনের মধ্যে শাহরুখপুত্র আরিয়ান খানও আছেন। এনসিবি কর্মকর্তারা প্রমোদতরির সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহৃত হবে বলে খবর পেয়ে ছদ্মবেশে হানা দেন। এনসিবি সূত্রে জানানো হয়েছে, প্রমোদতরির সেই পার্টিতে জামাকাপড়ে সেলাই করে, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখপুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবির কর্মকর্তারা। আরিয়ানকে আটক করার পর ১৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)।

এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *