মেসি নেইমার এমবাপ্পে থাকার পরও হারল পিএসজি


মাঠের লড়াইয়ে ছিলেন দলের সব তারকা ফুটবলার। আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার, ফরাসি মেগাস্টার কাইলিয়ান এমবাপে। ছিলেন আর্জেন্টাইন প্লেমেকার অ্যাঞ্জেল ডি মারিয়াও। তারকাসমৃদ্ধ পিএসজিকে বিরতির ঠিক আগে ও পরের দুটি ক্ষণে চমকে দিল রেন। দুই গোলে পিছিয়ে পড়ার পর আর ঘুরে দাঁড়াতে পারল না মাওরিসিও পচেত্তিনোর দল। লিগ ওয়ানে প্রথম হারের তেতো স্বাদ পেল প্যারিসের ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে রোববার ঘরোয়া লিগের ম্যাচে ২-০ গোলে হেরেছে শক্তিতে অনেক এগিয়ে থাকা পিএসজি। গেইতাঁ লেবর্দি রেনকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ফ্লেভিয়াঁ তে।

পুরো ম্যাচে ফিনিশিংয়ে বিবর্ণ ছিল এমবাপে-নেইমার-মেসিতে গড়া পিএসজির আক্রমণভাগ। প্রায় দুই-তৃতীয়াংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ১৩টি শট নেয় দলটি; কিন্তু একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি তারা। রেনের ১২ শটের চারটি ছিল লক্ষ্যে।

প্রথম আট রাউন্ডে শতভাগ সফল পিএসজি আর কেবল দুটিতে জয়ী রেনের মুখোমুখি লড়াইয়ের শুরুতে দেখা মেলে প্রত্যাশার উল্টো চিত্র। একের পর এক আক্রমণ করতে থাকে স্বাগতিকরা, যদিও পিএসজি গোলরক্ষকের পরীক্ষা নেওয়ার মতো তেমন কিছু করতে পারছিল না তারা।

এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *