সড়ক দুর্ঘটনায় মারাঠি অভিনেত্রী ও তার প্রেমিকের মৃত্যু


গোয়ায় ঘুরতে যাওয়ার সিদ্ধান্তই কাল হল! সড়ক দুর্ঘটনায় মাত্র ২৫ বছর বয়সে প্রাণ হারালেন প্রতিভাবান মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে। মৃত্যু হয়েছে তার প্রেমিক শুভম দাদগেরও। জানা গেছে, সোমবার ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় সেই প্রেমিক যুগলের গাড়ি। এরপর ওই গাড়ি বাগা খাঁড়িতে গিয়ে পড়ে।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, পানিতে ডুবে মৃত্যু হয়েছে তাদের। খাঁড়িতে গাড়িটি উলটে পড়বার পর গাড়ির বন্ধ দরজা খুলে বেরিয়ে আসতে পারেনি শুভম ও ঈশ্বরী, সেন্ট্রাল লক কোনওভাবেই খুলতে পারেনি তারা। খবর হিন্দুস্তান টাইমস।

গত ১৫ সেপ্টেম্বর ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী ঈশ্বরী। ফেরবার পথে ঘটল এই ভয়ঙ্কর দুর্ঘটনা। ঘনিষ্ঠমহল সূত্রে খবর আগামী মাসেই এনগেজমেন্ট সারার পরিকল্পনা সেরে ফেলেছিলেন দুজনে। সদ্যই বেশ কিছু হিন্দি ও মারাঠি প্রোজেক্টের শ্যুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছবির সঙ্গে বড় পর্দায় ডেবিউ করবার কথা ছিল এই অভিনেত্রীর।

সোমবার সকাল সাতটা নাগাদ দমকল এসে উদ্ধার করে ডুবন্ত গাড়ি ও তার ভিতর আটকে থাকা ঈশ্বরী ও শুভমের দেহ, দুজনের দেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ। ঈশ্বরী ও শুভমের মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাদের আত্মীয়-পরিচিতরা। কান্নায় ভেঙে পড়েছে দুজনের পরিবার। পুণের বাসিন্দা দুজনে। হাসিখুশি মুখ নিয়ে যে ছেলে-মেয়ে গোয়া বেড়াতে গিয়েছিল, তাদের দেহ ঘরে ফিরবে এমনটা দুঃস্বপ্নেও ভাবেননি তারা।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *