শাহরুখের বদঅভ্যাসের কথা বললেন জুহি


শাহরুখ-জুহির বন্ধুত্বের কাহিনি কারুর অজানা নয়। তারা কেবল বন্ধুই নয়, ব্যবসায়িক অংশীদারও। কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানা রয়েছে শাহরুখ ও জুহির। একসঙ্গে ব্যবসা করার পরেও শাহরুখ খানের একটি বদঅভ্যাস কথা বলেছেন। কী সেই বদঅভ্যাস?

জনপ্রিয় বলিউড তারকা শাহরুখ খানের একটি বদঅভ্যাস হলো তিনি ভীষণ ‘লেট লতিফ’। সময়ে কোথাও পৌঁছান না তিনি। সেটা সিনেমার শুটিং হোক কিংবা বন্ধুদের পার্টির আয়োজন। এভাবেই শাহরুখের সমালোচনা করেছেন আরেক অভিনেত্রী জুহি চাওলা।

জি কমেডি শোতে জুহি চাওলা বলেন, একবার একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। আমন্ত্রিতের তালিকায় শাহরুখ খানও ছিলেন। ওই পার্টিতে শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি অবশ্যই উপস্থিত থাকবেন। একটু দেরি হবে সে কথাও বলেছিলেন নিজ মুখেেই।

জুহি বলেন, আমাদের বাড়িতে পার্টির আয়োজন হলেই শাহরুখকে আমন্ত্রণ করা হয়। আমি ওর সঙ্গে বহু সিনেমায় কাজ করেছি। আমার স্টোর্টস টিমের পার্টনার ও। তাই ওকে সবার আগে ফোন করা হয়। একবার এক পার্টিতে ওর নিমন্ত্রণ ছিলো। সবাই খুব উত্তেজিত ছিলো যে শাহরুখ আসছে। আমি বলেছিলাম ১১টার সময় আসতে। কিন্তু ও জানায় দেরি হবে। এরপর সে উপস্থিত হয় রাত ২ টা ৩০ এ। সে সময় সব কর্মচারী চলে যায় এবং আমি ঘুমিয়ে পড়েছি। খাবার শেষ, সবাই বাড়ি চলে গেছে। তখন শাহরুখ পার্টিতে এসেছে।

এর আগে শাহরুখ খানের ‘ম্যা হু না’ সিনেমার পরিচালক ফারহা খান বলেছিলেন, সকাল ৯টায় সময় দিলে শাহরুখ দুপুর দুইটার সময় আসবে এ কথা সবাই জানে।কিন্তু ও যদি সকাল ১১টায় আসে তাহলে সব নষ্ট হয়ে যায়। দেরি করে আসলে তার ধারাবাহিকতা রাখা জরুরি।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *