বিয়ে করছেন অভিনেত্রী ঋতাভরী – Bhorer Kagoj


কিছুদিন আগেই অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিয়ের খবরে নড়েচড়ে বসেছিল নেটপাড়া। নিমেষে রটে গিয়েছিল অভিনেত্রীর বিয়ের কথা। যাতে বলা হয়েছিল, ডিসেম্বরেই এনগেজমেন্ট। ২০২২ সালে বিয়ে করবেন অভিনেত্রী।

তখন অবশ্য সামাজিক মাধ্যমে একটা স্টেটমেন্ট দিয়ে ঋতাভরী জানিয়েছিলেন, দুটো সার্জেরির পর সেরে ওঠার চেষ্টা করছেন। এই অবস্থায় তার বিয়ের ভুয়ো খবর নিয়ে যেন কোনও মিডিয়া হাউজ স্টোরি না করে বা তাকে ফোন না করে। খবর হিন্দুস্তান টাইমসের।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

তবে অবশেষে নিজের বিয়ের কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন। জানালেন, তার বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই সোশ্যাল মিডিয়ায় ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়েছিলেন। সঙ্গে জানালেন, খবরটা ঠিকই ছিল। ডিসেম্বরেই এনগেজমেন্ট তার। বর যে পেশায় ডাক্তার সেটাও মেনে নিলেন।

ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই এনগেজমেন্ট সারবেন ঘরোয়াভাবে। তারপর অভিনেত্রীর বাড়িতেই দু’জনে লিভ ইন করবেন। করোনা পরিস্থিতি ঠিক হলে ২০২২-২৩ সালে বিয়েটা করে নেবেন। আর বেশ জাঁকজমক করেই বিয়ে করার ইচ্ছে আছে বলে জানিয়েছেন ঋতাভরী। সঙ্গে জানিয়েছেন বিয়ের পর দু’বাড়ির কাছাকাছি একটা ফ্ল্যাট নিয়ে নিজের সংসার পাতবেন।

ঋতাভরীর কথায়, দু’-দুটো সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয়।

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *