পর্নোগ্রাফি মামলায় ২ মাস পর জামিন পেলেন শিল্পার স্বামী


পর্নোগ্রাফি মামলায় টানা ২ মাস কারাগারে সাজাভোগের পর জামিন পেয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সোমবার (২০ সেপ্টেম্বর) আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেছেন।

৫০ হাজার রুপি মুচলেকার শর্তে তাকে জামিন দেওয়া হয়েছে। এ খবর একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে।

তবে জামিন পাওয়ার পরেও এখন অবধি ‍মুক্তি পাননি রাজ কুন্দ্রা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা নাগাদ কারাগার থেকে তিনি মুক্তি পাবেন বলে জানা গেছে।

ফাইল ছবি

জানা গেছে, শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তার দাবি ছিল, মামলা দিয়ে তাকে ফাঁসানো হচ্ছে। এছাড়া তিনি যে পর্নো বানানোর সঙ্গে যুক্ত, এর কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই। এই আবেদনের প্রেক্ষিতেই আদালত তার জামিন মঞ্জুর করেন।

গত ১৯ জুলাই পর্নো বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুটি অ্যাপ তৈরি করে সেগুলোতে পর্নো ভিডিও প্রচার করতেন তিনি। ওই সময় কেবল তিনি নন, তার সঙ্গে যুক্ত প্রায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছিল।

এরপর গত ১৫ সেপ্টেম্বর রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১ হাজার ৪০০ পৃষ্ঠার চার্জশিট দাখিল করে মুম্বাই অপরাধ দমন শাখা। সেই চার্জশিটে রাজের শ্যালক প্রদীপ বক্সীর নামও উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে রাজ কুন্দ্রার বিয়ে হয় ২০০৯ সালে। দারিদ্র্যের সঙ্গে লড়াই করে বড় হওয়া রাজ নানারকম ব্যবসার সুবাদে অঢেল অর্থসম্পদের মালিক হন। অনেকে বলছেন, গত কয়েক বছরে তিনি পর্নো ভিডিওর ব্যবসা করে প্রচুর অর্থ কামিয়েছেন। যদিও শিল্পা জানান যে, তিনি এসবের কিছুই জানতেন না। তার অগোচরেই রাজ এই কর্মকাণ্ড চালিয়ে যায়।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *