শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশন থেকে খোরপোশও চান শ্রাবন্তী


একজন চান সব বিবাদ ভুলে নতুন করে দাম্পত্যসম্পর্ক শুরু করতে। পক্ষান্তরে অন্য জন চান বিচ্ছেদ। রোশন সিংহ ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্পর্কের এই টানাপড়েন আদালতে এসে পৌঁছেছে।

ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে মামলা করেছিলেন রোশন। সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাইয়ে আদালতে অনুপস্থিত ছিলেন শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন শ্রাবন্তী। শুধু বিবাহবিচ্ছেদ চেয়েই থামেননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ হিসেবে বেশ কিছু টাকাও দাবি করেছেন তিনি।

রোশন চান নতুন করে সংসার শুরু করতে আর শ্রাবন্তী চান বিবাহবিচ্ছেদ

ভারতের আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর সঙ্গে রোশন নতুন করে সংসার করতে ইচ্ছুক হলেও বিবাহবিচ্ছেদ চান শ্রাবন্তী। এ জন্য তিনি আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। ওই মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

গত বছর দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বিভিন্ন পোস্ট করে মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়ান তারা। কিন্তু শেষমেশ এই সম্পর্কের পরিণতি কী হতে চলেছে? ভক্তরা সেদিকেই তাকিয়ে আছে।

ডি- এইচএ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *