প্রতিবন্ধী ফাউন্ডেশনের অ্যাম্বাসেডর হলেন বাঁধন – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: ইয়াসমিন মুশতারী বাঁধন। ২০১৯ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় টপ টুয়েন্টিতে অবস্থান ছিলো তার। সেই সুবাদে তিনি এশিয়া মডেল ফেস্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেই জায়গায় তিনি মিস ফটোজেনিক রাউণ্ডে প্রথম স্থান দখল করেন।

২০২০ সালে তিনি মিস আর্থ বাংলাদেশ প্রতিযোগিতায় আন্তর্জাতিক খেতাব মিস ওয়াটার বাংলাদেশ অর্জন করেন। পরের বছরই আনফরগেটেবল বিউটি বাংলাদেশ প্রতিযোগিতায় মিস কনফিডেন্ট বিউটি বাংলাদেশ হিসেবে স্বীকৃতি অর্জন করেন।

তিনি মিস ইউনিভার্স বাংলাদেশেও প্রতিযোগী ছিলেন।

মডেল, নাটক করা পাশাাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছেন। বাংলাদেশে লাইফ কোচিংয়ের একটি নতুন ধারা প্রবর্তন করছেন। ভবিষ্যতে বিভিন্ন সামাজিক ট্যাবু ও কুসংস্কার থেকে সমাজকে মক্ত করার লক্ষ্যে সেক্স এডুকেশন এবং মেন্সট্রেশন হাইজিন (ঋতুকালীন স্বাস্থ্যবিধি) নিয়ে কাজ করছেন বাঁধন।

এক্ষেত্রে বিভিন্ন পর্যায়ের জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার এবং সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ ও গুণীজনের সহায়তা পাবেন বলে তিনি আশাবাদী।

এরই ধারাবাহিকতায় একটি আন্তর্জাতিক সেবা সংস্থা ‘সানরাইডার ডিজাবল ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ তাকে অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব প্রদান করেছে। তিনি সামনের দিনগুলোতে অন্যান্য জাতীয় ও আন্তর্জাতিক সেবা সংস্থার সঙ্গে সেবামূলক কাজ করার আশা পোষণ করেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *