বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেন তামিম – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম ইকবাল। আজ বুধবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বার্তায় এমনটাই জানান বাংলাদেশের ড্যাশিং ওপেনার।

চোট কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় আছেন তামিম। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফিট হয়ে উঠবেন বলেও আশা করছেন তিনি। তবে দীর্ঘ সময় ধরে সীমিত ওভারের এই ক্রিকেটের বাইরে থাকায় ম্যাচ অনুশীলনের ঘাটতি এবং অন্যান্য কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ৩২ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করা এক ভিডিওতে তামিম জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের ব্যাপারে তিনি আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে অবহিত করেন।

ভিডিও বার্তায় তামিম বলেন, ‘আশা করি, সবাই ভালো আছেন। ছোট একটা ঘোষণা ছিল। কিছুক্ষণ আগে আমাদের বোর্ড প্রেসিডেন্ট পাপন ভাই আর আমাদের প্রধান নির্বাচক নান্নু ভাইকে ফোন করেছিলাম। উনাদের আমি কিছু জিনিস শেয়ার করেছি। যা আমি সবার সঙ্গে শেয়ার করতে চাই। আমি উনাদেরকে বলেছি, আমার মনে হয় না আমার বিশ্বকাপ দলে থাকা উচিত। আমি মূলত বিশ্বকাপে থাকব না।’

তিনি আরও বলেন, ‘এর দুই-তিনটি কারণ আছে। আমি বেশ কয়েকদিন ধরে খেলছি না। দ্বিতীয়টা হলো, ইনজুরি। ইনজুরি মনে হয় না, অতবড় সমস্যা। আমি আশা করি, বিশ্বকাপের আগে ফিট হয়ে যাব। তবে যে জিনিসটা আমার কাছে মনে হয়েছে, আমি গত ১৫-১৬টা টি-টোয়েন্টি খেলিনি। আমার জায়গায় যারা খেলছে, আমার মনে হয় না তাদের প্রতি ব্যাপারটা ন্যায্য হবে, যদি আমি হঠাৎ করে এসে তাদের জায়গাটা নিই।’

জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজের পর থেকে হাঁটুর চোটের কারণে মাঠের বাইরে আছেন তামিম। বাংলাদেশের হয়ে তিনি সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের মার্চে, জিম্বাবুয়ের বিপক্ষে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *