মেহজাবীনের দারুণ এক রেকর্ড – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: এই ঈদ দুর্দান্ত কেটেছে টিভি তারকা মেহজাবীন চৌধুরীর। বলা চলে, দর্শক সাড়ায় এবারের ঈদের সেরা অভিনেত্রী তিনিই। সেই আনন্দে উচ্ছ্বসিত এ অভিনেত্রীর সাফল্যের মুকুটে যোগ হলো আরও এক নতুন পালক।

বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেত্রী, যার ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, যা এখন পর্যন্ত কোনো অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

এর সঙ্গে যোগ হলো নতুন অর্জন, তা হলো- এ অভিনেত্রী এরই মধ্যে ৫ মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরি হাঁকিয়েছেন। তার অভিনীত ৪৩৮টি নাটকের মধ্যে ১০০টি নাটক ৫ মিলিয়ন ভিউ পার করেছে।

এমন অর্জনে মেহজাবীন চৌধুরী বলেন, ‘কোন নাটকে কত ভিউ হলো বা কি রেকর্ড হলো আমি সেটা ভেবে কখনো কাজ করি না। সবসময় চেষ্টা করি দর্শক যেন আনন্দ পান, উপভোগ করেন। কাজ করতে গিয়ে সাফল্য পেলে ভালো লাগে।’

তিনি আরও বলেন, ‘ভক্তদের জন্য কিছু কথা বলতে চাই। তারা সবসময় আমার এত বেশি খেয়াল রাখেন এবং খোঁজখবর রাখেন; আমি সত্যি অবাক হই। আমার কাজ সম্পর্কে আমি নিজেও মনে হয় এতটা জানি না, তারা যতটা জানেন। তারা সবকিছুর খোঁজখবর রাখেন। কতটা নাটক করেছি, কোথায় কোন চ্যানেলে কয়টা গেল, কি কি কাজ করেছি, কোনটা কত ভিউ হলো সেসব খবর তারা রাখে। তাছাড়া কত সুন্দর সুন্দর উপহার দেয় আমাকে বিভিন্ন সময়ে, আমি চমকে যাই। তাদের সবার কাছে আমার কৃতজ্ঞতা।

বিশেষ করে নুজহাত নামের এক মেয়ে আমার অভিনীত নাটকগুলো থেকে ১০০টি নাটকের নাম নিয়ে কবিতা আকারে একটি চিঠি লিখেছে। কি চমৎকার সে চিঠি। এটা দেখে চমকে গিয়েছি।’

৫ মিলিয়ন ভিউ হওয়া ১০০ নাটকের তালিকায় আছে বড় ছেলে, বুকের বাঁ পাশে, ব্যাচ ২৭, দ্য লাস্ট পেজ, টম এন্ড জেরি, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, যদি তুমি জানতে, ভালো থেকো তুমিও, মিস্টার এন্ড মিস চাপাবাজ, ফটোফ্রেম, ভাই প্রচুর দাওয়াত খায়, শেষটা সুন্দর, Appointment letter, গোলাপি কামিজ, ফার্স্ট লাভ, আমার বউ, শিল্পী, লাভ vs ক্রাশ, unexpected story, ক্যান্ডি ক্রাশ, শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায়, বেস্টফ্রেন্ড, ভাইরাল গার্ল, গল্পটা তোমারই, ফ্যাশন, বউ, প্রিয় তুমি, flat b2, কত দিন পর হলো দেখা, তোমার জন্য মন, চারুর বিয়ে, Fun, মনবদল।

তালিকায় আরও আছে বেকার, বিয়ে, sunglass, পরিচয়, ড্রিম গার্ল, তোমার ভালোবাসার জন্য, মহব্বত, ঘুরে দাড়ানোর গল্প, মনে প্রাণে, পিছুটান, ঋণী, গোলমরিচ, বেয়াইনসাব, আমার হৃদয় তোমার, তুমি যদি বলো, ম্যাজিক অফ লাভ, বান্টি বানু, নীল রৌদ্রের ঘ্রাণ, জলসাঘর, Relationship, হৃদয় ভাঙা ঢেউ, গজদন্তিনী, ভুলতে পারিনা, Perfect husband, আস্থা, স্যান্ডেল ২, বেস্ট ফ্রেন্ড 3, সোনার বরণী কন্যা, Play boy, তুমি আমারই, Insecurity, স্যার আই লাভ ইউ, অবশেষে বৃষ্টি, অবাক প্রেম, Mis understanding, পরিবার, একাই একশো, প্রশংসায় পঞ্চমুখ, Unexpected surprise, Tom & Jerry 2, কাঠ গোলাপ, উপহার, Perfect wife, দ্বৈরথ, তুমি আমি এবং আমরা, ভাইয়া, টুকরো প্রেমের টান, স্যান্ডেল, এ মন আমার, হাতটা দাওনা বাড়িয়ে, A sweet love story, মায়ার বাঁধন, জান্নাত, প্রাণপ্রিয়, স্বর্ণমানব, নৈব নৈব চ, বাইকের হেল্পার হবা?, পানসুপারি, রাজা, Love by mistake, চাপাবাজ আনলিমিটেড, সুখে দুঃখে, Mr. boyfriend, কেয়ার, ছায়াছবি এবং। শনির দশা।

বর্তমানে এই অভিনেত্রী লকডাউনে অবসর সময় পার করছেন। সব স্বাভাবিক হলে আবারও ব্যস্ত হয়ে উঠবেন শুটিংয়ে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *