প্রশংসা পাচ্ছেন আলিয়া, পিছনে কি করছেন রণবীর!


ইনস্টাগ্রামের দেওয়ালে আলিয়া ভাটের একটি নতুন ছবি পোস্ট করলেন অভিনেত্রীর ব্যক্তিগত স্টাইলিস্ট লক্ষ্মী লেহর। আর তা পোস্ট করা মাত্রই সেই ছবির কপালে জুটেছে একগুচ্ছ প্রশংসা। আর জুটবে নাই বা কেন? কাঁধ ছাপানো একঢাল খোলা চুলের সঙ্গে প্রিন্টেড ড্রেস পরা আলিয়ার রূপের স্নিগ্ধতায় মজেছে নেট নাগরিকরা। তবে আলিয়ার পিছনে রণবীর কাপুরের ‘কীর্তি’-ও চোখ এড়ায়নি নেটিজেনদের। তারকা-প্রেমিকার পিছনে দেখা গেল এক নারীর সঙ্গে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন ‘বরফি’!

নিজের বাড়ির এক কোণে দাঁড়িয়েই এই ছবিটি তুলেছেন ‘রাজি’-র নায়িকা। তবে নিজের লুকের জন্য যা না প্রশংসা কুড়োচ্ছেন আলিয়া, ওই একই ছবিতে তাঁর প্রেমিক তথা বলি-নায়ক রণবীরের ‘কীর্তি’-ও ধরা পড়েছে নেটিজেনদের চোখে। আলিয়ার ঠিক পিছনে দুধ সাদা রঙের দেওয়ালে ফ্রেমে আঁটা রয়েছে দুটি ছবি। একটি ছবি হাতে আঁকা বিমূর্ত ঢংয়ের পেইন্টিং পিস। অন্যটি সামান্য ঝাপসা হলেও স্পষ্ট বোঝা যাচ্ছে- সেই ছবিতে তাঁকেই শক্ত করে জড়িয়ে ধরে আদর করছেন রণবীর।

মোটা জ্যাকেট, শর্টস, হাঁটু পর্যন্ত হাই বুটস পরে একটি সিঁড়িতে বসে রয়েছেন এই বলি-অভিনেত্রী। আর তাঁর মাথায় চুমু এঁকে দিচ্ছেন প্রেমিক রণবীর। ওই অবস্থাতে ক্যামেরার দিকে তাকিয়ে গালভরা হাসি মুখ নিয়ে আলিয়া পোজ দিলেও রণবীর কিন্তু সম্পূর্ণ মগ্ন তাঁর ভালোবাসার মানুষটির ওপরেই। ছবিটি সম্ভবত চলতি বছরেই তোলা, যখন রণথম্ভোর ন্যাশনাল পার্ক-এ নিউ ইয়ার উদযাপনে নিজেদের পরিবারের সঙ্গে হাজির হয়েছিলেন এই দুই বলি-তারকা। সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় যে পোশাকে দেখা গেছিল আলিয়াকে, দেওয়ালে গিল্টি করে বাঁধা ফ্রেমের ওই ছবিতেও সেই একই পোশাকে দেখা যাচ্ছে ‘উড়তা পঞ্জাব’-এর নায়িকাকে।

তাই দুইয়ে দুইয়ে চার করতে মোটেই দেরি করেনি নেটিজেনরা। প্রসঙ্গত, প্রায় বছর তিনেক ধরে সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। গত বছরেই হয়তো তাঁরা চার হাত এক করে ফেলতেন কিন্তু করোনা অতিমারির কারণে সেসব পরিকল্পনা আপাতত বেশ কিছুদিনের জন্য পিছিয়েছে।

এসআর



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *