ভিন্নধর্মী অনুষ্ঠান ‘দ্য পিয়ানো লাউঞ্জ’


আসছে চ্যানেল আইয়ের পর্দায় সঙ্গীত নিয়ে ভিন্নধর্মী সম্পূর্ণ নতুন অনুষ্ঠান ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ । চ্যানেল আইয়ের প্রযোজনায় ব্লুজ-এর তত্বাবধানে নির্মিত ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ এর প্রধান পৃষ্ঠপোষক হাতিল।

‘দ্য পিয়ানো লাউঞ্জ’ এর প্রথম ধাপে দেশবরেণ্য ১০ জন প্রিয় সঙ্গীতশিল্পীকে নিয়ে মোট ১০টি পর্ব সাজানো হয়েছে। শিল্পীরা হলেন, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, ফাহমিদা নবী, শফি মন্ডল, অনিমা রায়, তাহসান, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, তানভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ।

প্রতিটি পর্বে শিল্পীদের সেরা ৪টি গান স্থান পাবে। ব্যান্ড তারকা ও সঙ্গীত পরিচালক মানাম আহমেদ তার সংগীত আয়োজনের যাদুকরী উপস্থাপনা দিয়ে প্রতিটি গানকে অনন্যমাত্রায় নিয়ে গেছেন। পুরো অনুষ্ঠানটি ভিডিও পরিচালনা করেছেন হিমেল।

সেপ্টেম্বর ২০২১ থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ প্রচারিত হবে। প্রতিটি পর্বে দর্শকশ্রোতা প্রিয় শিল্পীদের জনপ্রিয় গানগুলোকে নতুনভাবে আবিস্কার করবে বলে পুরো অনুষ্ঠানের নির্বাহী প্রযোজক ইজাজ খান স্বপন জানিয়েছেন।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার ২০২১ দুপুর সাড়ে ১২টা চ্যানেল আই-এর ৩নং স্টুডিওতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

সংবাদ সম্মেলনে অংশ নেন হাতিল এর পরিচালক মশিউর রহমান ও পরিচালক শফিকুর রহমান। সঙ্গীতশিল্পীদেও মধ্যে ছিলেন, ফাহমিদা নবী, শফি মন্ডল, মানাম আহমেদ, অনিমা রায়, তানভীর আহমেদ সজীব এবং পিন্টু ঘোষ এবং ইজাজ খান স্বপন।

পৃষ্ঠপোষক কোম্পানী তাদের বক্তব্যে বলেন, চ্যানেল আই এর এমন আয়োজনের সাথে থাকতে পেরে তারা গর্বিত। তারা আরো আশা ব্যক্ত করে বলেন, আগামীতেও চ্যানেল আই এর সঙ্গে তাদের কোম্পনাী যুক্ত থাকার চেষ্টা থাকবে।

উপস্থিত সঙ্গীতশিল্পীরা মানাম আহমেদের প্রশংসা করে বলেন, এ ধরনের ভিন্নধর্মী অনুষ্ঠানে গান করতে পারাটা তাদের জন্য ভিন্ন একটি অভিজ্ঞা হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৮.৩০ মিনিটে অনুষ্ঠানটি চ্যানেল আই দেখাবে।

রি-এসআর/ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *