বলিউডে পা রাখছেন শাহরুখ কন্যা সুহানা


সুহানার দুই বেস্ট ফ্রেন্ড অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরের অভিনয়ের দুনিয়ায় এন্ট্রি হয়ে গিয়েছে। শাহরুখ কন্যা সুহানা খান যে অভিনয়ের প্রতি ইন্টারেস্টেড, তাও শাহরুখ জানিয়েছেন নানা সাক্ষাৎকারে। আর এবার শোনা যাচ্ছে ‘গল্লি বয়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত জোয়া আখতারের হাত ধরেই সুহানা অভিনয়ে ডেবিউ করতে চলেছেন।

বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। তাতে থাকবেন অনেক ইয়ংস্টার। আর তারমধ্যে বেশ বিখ্যাত একটা চরিত্র নিজের ব্যাগে পুরেছেন সুহানা। ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। খবর হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। ইতিমধ্যেই সেখানে অভিনয় করে সকলের নজর কেড়েছেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে কাজ করেছেন।

আর নিজের প্রথম কাজের সেই টিজার শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন তিনি। সেই সূত্রেই এই কাজ বলে জানা গিয়েছিল।

যদিও বলিউডে পা না রাখলেও, সুহানার ফ্যান ফলোইং কম নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ফলোয়ার্স টেক্কা দেয় বলি-তারকাদেরও। স্টাইলিশ অবতারে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন শাহরুখ-কন্যা। কিছুদিন আগে ২১ বছরের জন্মদিনও পালন করেছেন জমিয়ে, বন্ধুদের সঙ্গে।

শাহরুখ যদিও জানিয়েছিলেন, ছেলে-মেয়ে বলিউডে আসতে চাইলে তিনি কখনোই বাধা দেবেন না। তবে, তাঁর একটাই শর্ত। আগে পড়াশোনা শেষ করতে হবে তাঁদের। আর তারপরেই তাঁরা পাবেন বাবার পদাঙ্ক অনুসরণ করার গ্রিন সিগন্যাল।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *