পরী মনিকে ৫ দিনের রিমান্ডে চায় সিআইডি, শুনানি বৃহস্পতিবার


রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত চিত্রনায়িকা পরী মনির বিরুদ্ধে আরও ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে সিআইডি। আগামীকাল বৃহস্পতিবার শুনানি অনিুষ্ঠিত হবে।

রিমান্ড আবেদন থাকায় আজ পরী মনির জামিন আবেদনটিও নাকচ হয়ে গেছে। বুধবার (১৮ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

গত ৪ আগস্ট বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা তল্লাশি শেষে পরী মনিসহ তিন জনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ ও এলএসডি উদ্ধার করা হয়।

এ ঘটনায় বনানী থানায় পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে একটি মামলা দায়ের করে র‍্যাব। এ মামলায় ৫ আগস্ট প্রথম দফায় চারদিন এবং পরে ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

দ্বিতীয় দফায় রিমান্ড মঞ্জুরের পর পরী মনি আদালত থেকে বেরোনোর সময় চিৎকার করে সবার উদ্দেশ্যে বলেন, ‘আমাকে ইচ্ছা করে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আর মিডিয়া তাকিয়ে তাকিয়ে দেখছে।’

পরে এ দুই দিনের রিমান্ড শেষে গত ১৩ আগস্ট পরী মনিকে আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন প্রিজনভ্যানে করে পরী মনিকে কাশিমপুর কারাগারে নেওয়া হয়। এখন তিনি ওই কারাগারেই রয়েছেন।

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *