প্রেমিককে ছেড়ে সালমানের সঙ্গে রাশিয়া যাচ্ছেন ক্যাটরিনা!


বলিউডে কী না হয়। প্রাক্তনের ব্যাপারে মুখে কুলুপ আঁটা থেকে শুরু করে কয়েক বছর গড়াতে না গড়াতেই ফের তাঁর সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসার উদাহরণ একাধিকবার পেয়েছে দর্শক। কাঁদা ছোড়াছুড়ি থেকে সেই প্রাক্তনের সঙ্গেই আবার হাসিমুখে ডিনার। সালমান-ক্যাটরিনা, রণবীর কাপুর-দীপিকা পাডুকোনই তো এর হাতেগরম উদাহরণ।

তবে এইবারে ক্যাটরিনা যা করলেন তা শুনে চোখ কপালে উঠেছে তার অনুরাগীদের। এতদিন দিব্যি আড়ালে ভিকি কৌশলের সঙ্গে দিব্যি চুটিয়ে প্রেম করছিলেন ‘ক্যাট’। এবার ভিকিকে একা ফেলে ফের একবার নিজের প্রাক্তন সালমান খানের কাছে ফিরলেন এই বলি-সুন্দরী। শুধু তাই নয়, সোজা রাশিয়া পাড়ি দিচ্ছেন এই প্রাক্তন-জুটি! খবর হিন্দুস্তান টাইমসের।

চলতি মাসের ১৮ তারিখেই ব্যক্তিগত চার্টাড বিমান করে রাশিয়া উড়ে যাচ্ছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তাও আবার ব্যক্তিগত চার্টাড বিমানে। এজন্য অবশ্য নিজেদের একটা টাকাও খরচ করতে হচ্ছে না তাদের। সব ব্যবস্থা করে দিচ্ছেন যশ রাজ ফিল্মস সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া নিজে। খুলেই বলা যাক বিষয়টা।

আসলে এই প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘টাইগার ৩’ এর মুখ্যভূমিকায় ফের একবার দেখা যাবে সালমান এবং ক্যাটরিনাকে। ‘টাইগার’ সিরিজের আগের দুই ছবির মতো এই ছবিতেও তারা রয়েছেন মুখ্যভূমিকায়। মুম্বাইয়ে ছবির প্রথম দফার শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। পরবর্তী স্টপেজ রাশিয়া, তুর্কি এবং অস্ট্রিয়া।

দুর্ধর্ষ সব অ্যাকশন সিকোয়েন্সের শুটিং হতে চলেছে বাছাই করা এই বিদেশি লোকেশনে। টানা ৪৫দিন পরিচালক মনীশ শর্মা এবং ছবির গোটা শুটিং ইউনিটের সঙ্গে বিদেশী লোকেশনে ‘টাইগার ৩’-এর শুটিং সারবেন এই প্রাক্তন তারকা-জুটি।

শুটিংপর্ব যাতে কোনওভাবেই ব্যাহত না হয় তার জন্য কোনও ত্রুটি রাখছেন না প্রযোজক আদিত্য চোপড়া। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে কোনোরকম ঝুঁকি নিতে নারাজ তিনি। বিশেষ করে ছবির নায়কের নাম যখন সালমান খান। যাস্ট একটা চার্টাড বিমান ভাড়া করে নিয়েছেন তিনি। তাতে চেপেই বিদেশে পাড়ি দেবেন ‘টাইগার’, ‘জোয়া’ এবং ছবির গোটা টিম।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *