আবারও বড় পর্দায় দেব-শ্রাবন্তী – Bhorer Kagoj


মঙ্গলবারই দেবের সঙ্গে ‘কিশমিশ’ এর শ্যুটিং শেষ করবেন শ্রাবন্তী। এই ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় থাকছেন অভিনেত্রী। যিশু, ঋতুপর্ণা, শ্রাবন্তীর পাশাপাশি এই ছবিতে আরও এক টলি তারকা থাকবেন ক্যামিও চরিত্রে। খবর হিন্দুস্তান টাইমসের।

একের পর এক সারপ্রাইজ দিয়েই চলেছেন অভিনেতা-প্রযোজক দেব। আপাতত এই টলি তারকা ব্যস্ত নিজের আপকামিং ছবি ‘কিশমিশ’ এর শ্যুটিংয়ে। গত সপ্তাহেই এই বহু প্রতীক্ষিত ছবির শ্যুটিং শুরু করেছেন দেব, ছবিতে দেবের বিপরীতে রয়েছেন তার লেডি লাভ রুক্মিনী মৈত্র।

নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায় এই ছবিতে তিন সময়কালের গল্প বলছেন। ‘কিশমিশ’-এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে একঝাঁক টলি তারকাকে। যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্তরা ইতিমধ্যেই ‘কিশমিশ’-এর শ্যুটিং সেরেছেন। দেবের ‘ডান্স ডান্স জুনিয়র ২’ এর দুই খুদে তারকা লাড্ডু আর উদিতাও আগেভাগেই দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছে এই ছবির জন্য। আর মঙ্গলবার ‘কিশমিশ’ এর সেটে হাজির হয়েছেন শ্রাবন্তী। হ্যাঁ, ‘দুজনে’ জুটিকে এই ছবিতে ফের একসঙ্গে দেখবে দর্শক। যদিও একটি ক্যামিও চরিত্রেই অভিনয় করছেন শ্রাবন্তী, কিন্তু বন্ধু দেবের আবদার ফেরাতে পারেননি। শুধু শ্রাবন্তীই নন, ‘কিশমিশ’ এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকেও।

গত সপ্তাহেই ‘কিশমিশ’ এর সেটে হাজির ছিলেন যিশু-ঋতুপর্ণা। ‘টিনটিন’ লুকে দেবের পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে তাদের। সোশ্যাল মিডিয়াতে নিজের দুই সিনিয়র সহকর্মীকে ধন্যবাদ জানাতে ভোলেননি দেব। ভালোবাসা জানিয়েছেন তার আদরের লাড্ডু আর উদিতাকেও।

উল্লেখ্য, আগামিতে ‘খেলাঘর’ ছবিতে একসঙ্গে দেখা যাবে দেব-শ্রাবন্তীকে। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘সাঁঝবাতি’ পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। এখনও শ্যুটিং ফ্লোরে যাওয়ার অপেক্ষায় ‘খেলাঘর’। কিন্তু তার আগেই দেবের ছবিতে অতিথি শিল্পী হিসাবে আগমন ঘটছে শ্রাবন্তীর। এর আগে দেবের সঙ্গে ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’-এর মতো কর্মাশিয়্যাল ছবি থেকে ‘বুনো হাঁস’-এর মতো অন্য ধারার ছবিতে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। ২০১৫ সালের দুর্গাপুজো রিলিজ ‘শুধু তোমারই জন্য’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে।

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *