বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চমক দিলেন ওয়াসিম আকরাম


আজ থেকে বছরখানেক আগে বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার সাকিব আল হাসানকে মনে আছে? হালখাতার দিনে একেবারে মুদির দোকানের পসার সাজিয়ে তিনি বসেছিলেন। সেই বাঙালিবাবুর মুদিখানার দোকানের অবতারে শাকিবকে দেখে অনেকেই প্রশ্ন করেছিলেন, তাহলে কি এ বার ভিন্ন ভূমিকায় দেখা যাবে তাকে!

অনেকটা এক ভঙ্গিমায় এ বার দেখা গেল পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ওয়াসিম আকরামকেও। অবশেষে কি মুদির দোকান দিলেন বিশ্বের অন্যতম সেরা বোলার আকরাম? তিনি ফেসবুকে একটা ছবি পোস্ট করেছেন। সেই ছবিতেই স্পষ্ট দেখা যাচ্ছে মুদির দোকান খুলে ক্রেতার জন্য অপেক্ষারত আকরাম। খবর হিন্দুস্তান টাইমস।

হঠাৎ করেই আকরামের এই ছবি পোস্ট করার কারণ কি? ওয়াসিম আকরামের ছিল বিবাহ বার্ষিকী। আর সেই বিবাহ-বার্ষিকীতে স্ত্রী শানিয়েরা আকরামকে চমক দিতেই এমন অদ্ভুত কান্ড ঘটিয়েছেন ওয়াসিম আকরাম। ২০১১ সালে মেলবোর্নে ক্রিকেটের ধারাভাষ্য দিতে গিয়ে দেখা হয়েছিল ওয়াসিম আকরাম এবং শানিয়েরার। ২০১৩ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। উল্লেখ্য এর আগে হুমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওয়াসিম আকরাম। ২০০৯ সালে প্রয়াত হন হুমা।

শানিয়েরাকে বিবাহবার্ষিকীতে দেওয়া আকরামের এই অভিনব চমকে মন মজেছে ভক্তদের। রীতিমতো ভাইরাল হয়েছে সেই ছবির পোস্ট। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আকরামের কৃতিত্বে উচ্ছ্বসিত সকলেই।

ডি-ইভূ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *