মাদক মামলায় ৪ দিনের রিমান্ডে পরীমণি – শেয়ার বিজ


নিজস্ব প্রতিবেদক: বনানী থানার মাদকের পৃথক দুটি মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ ৪ জনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে, বৃহস্পতিবার রাতে মাদক মামলায় রিমান্ড শুনানির জন্য চিত্রনায়িকা পরীমণিকে আদালতে নেয়া হয়। পরীমণির আইনজীবী নিয়ে বাধে দ্বন্দ্ব। একাধিক আইনজীবী তার পক্ষে মামলা পরিচালনার জন্য এলে নীলাঞ্জনা রেফাত সুরভী ছাড়া কাউকে দিয়ে মামলা চালাতে অস্বীকৃতি জানান এ চিত্রনায়িকা। এ নিয়ে আইনজীবীদের মধ্যে বাধে হট্টগোল। এসময় এজলাস ত্যাগ করেন বিচারক। পরে আবার শুরু হয় শুনানি।

র‍্যাব জানিয়েছে, কথিত চলচ্চিত্র প্রযোজক রাজ এবং তার সহযোগীদের বিরুদ্ধে পর্নোগ্রাফির প্রমাণ পাওয়া গেছে। তাদের জলসা ঘরে কারা যেতেন এমন একটি তালিকাও যাচাই করছে র‍্যাব। পরীমণি ও তার সহযোগীরা কেবল দেশে নয়, বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো।

র‍্যাব জানায়, চিত্রনায়িকা পরীমণি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয় পড়েন। নিজের বাসায় তৈরি করেন মিনিবার। ঘরের ভেতর এমন সুযোগ থাকায় পরীমণির ফ্ল্যাটে নিয়মিত ঘরোয়া পার্টি আয়োজন করা হতো।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নায়িকার এ ঘরোয়া পার্টির নেপথ্যে ছিলো স্বঘোষিত চলচ্চিত্র প্রযোজক রাজ। সহযোগীদের মাধ্যমে জমজমাট পার্টির সবধরনের রসদ সরবরাহ করতো সে। সেখানে আসা ধনী ব্যবসায়ী, টার্গেটকৃত সমাজের উচ্চবিত্তদের কৌশলে ফাঁদে ফেলা হতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের কাছ থেকে এমন তথ্য পেয়েছে বলে জানান তিনি।

চিত্রনায়িকা পরীমণিকে বুধবার রাতে রাজধানীতে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব সদর দফতরে নেয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‍্যাব কর্মকর্তারা। এরপর বৃহস্পতিবার তাকে বনানী থানায় হস্তান্তর করা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *