এ বছরই বিয়ে করছেন রণবীর-আলিয়া!


কবে বিয়ে করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট? দুই বলি-তারকার অনুরাগীদের পাশাপাশি এই প্রশ্ন ঘুরে ফিরে বেড়াচ্ছে বলিপাড়ার অলি-গলিতে। এবার এই বিষয়ে মুখ খুললেন লারা দত্ত। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই বলি-অভিনেত্রী এক প্রকার সিলমোহর দিয়েই দিলেন যে চলতি বছরেই হয়তো চারহাত এক হতে পারে রণবীর-আলিয়ার!

লারাকে জিজ্ঞেস করা হয়েছিল বলিউডের তারকাদের নিয়ে যা গুজব রটে তার মধ্যে কী কী সত্যি হতে পারে। সেই প্রশ্নের পাল্টা জবাবে এহেন মন্তব্য করেন তিনি। যদিও প্রথমে এ প্রসঙ্গে লারা জানিয়েছিলেন, যেহেতু ‘নয়া প্রজন্মের’ অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় পড়েন না, তাই তাঁর পক্ষে বলা একটু মুশকিল যে এই প্রজন্মের কোন বলি-তারকারা সম্পর্কে রয়েছেন। যদিও এরপর রণবীর-আলিয়ার সম্পর্কের প্রসঙ্গ উঠতেই কোনও রাখঢাক না রেখে লারা সরাসরি বলেন যে, তাঁর বিশ্বাস খুব তাড়াতাড়ি রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছেন সকলে। বলি-অভিনেত্রীর কথায়, ‘চলতি বছরেই হয়তো এক ছাদের তলায় বসতে পারেন এই জুটি।

গত বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন এই জুটি। তাঁদের সম্পর্কের ভিত যে বেশ মজবুত, তা প্রকাশ পেয়েছিল যখন রণবীর দ্বিধাহীনভাবেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, যে করোনার ফলে অতিমারির অবস্থা সৃষ্টি না হলে হয়তো এতদিনে তিনি এবং আলিয়া বিয়েটা সেরেই ফেলতেন। তবে ভবিষ্যতে তা যে হবেই সে নিয়ে কোনো সন্দেহ নেই তাঁর।

রণবীরের পরিবারের সঙ্গে যেমন প্রায়শই সময় কাটাতে দেখা যায় আলিয়াকে তেমনই অন্যদিকে আলিয়ার মা সোনি রাজদান এবং দিদি শাহীন-এর সঙ্গে কফিশপে বা রেস্তরাঁয় ইতিউতি দেখা গেছে রণবীরকে। চলতি বছরেই আয়ান মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার বড়পর্দায় এই জুটির আসার কথা।

এসআর



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *