মা হওয়ার পর শ্যুটিংয়ে ফিরলেন শুভশ্রী, নায়কের ভূমিকায় অঙ্কুশ


মা হওয়ার পর রিয়ালিটি শো-এর হাত ধরে কাজের জগতে ফিরেছিলেন শুভশ্রী। আগামী মাসেই এক বছর পূর্ণ করবে ইউভান। ছেলে এক বছরে পা দেওয়ার আগেই ছবির শ্যুটিং ফিরলেন মাম্মা শুভশ্রী। ইউভানের জন্মের পর মারাত্মক বেবি-ফ্যাট জন্মেছিল শুভশ্রীর শরীরে। সেই নিয়ে বারবার ট্রোলড হয়েছেন রাজ ঘরনি। কিন্তু গত চার মাসে জিম-যোগা-ডায়েট করে নিজের ওজন অনেকখানি নিয়ন্ত্রণে এনেছেন অভিনেত্রী। কদিন আগেই ফটোশ্যুটে তাক লাগিয়েছেন শুভশ্রী, আর এবার সোজা ছবির শ্যুটিং সেটে নায়িকা। এই ছবিতে শুভশ্রীর নায়কের ভূমিকায় রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা।

২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। উল্লেখ্য সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে অঙ্কুশ-শুভশ্রী জুটি। পরিচালক বাবা যাদবের সুপারন্যাচারাল থ্রিলারে একসঙ্গে ফের ধরা দেবেন তারা। করোনাকালের আগেই এই ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং সেরে ফেলেছিলেন জুটি। করোনার জেরে গত বছর মার্চে থমকে যায় সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবির শ্যুটিং। এরপর শুভশ্রীর প্রেগন্যান্সি আর করোনা দুইয়ের জেরে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে গোটা টিমকে। কিন্তু সোমবার অঙ্কুশ-শুভশ্রী শুরু করলেন শ্যুটিং পর্ব। এদিন কলকাতার স্বভূমি-তে চলছে এই ছবির শ্যুটিং।

এদিন শ্যুটের জন্য রেডি হওয়ার ভিডিয়ো হিরো-হিরোইন দুজনেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। অঙ্কুশ তো ক্যাপশনে লিখেও ফেলেছেন, ‘করোনার জেরে আড়াই বছর পর একটা ছবির শ্যুটিং ফের শুরু হচ্ছে’। ২০১৯ সালের ডিসেম্বরে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। এখনও নাম ঠিক হয়নি অঙ্কুশ-শুভশ্রী জুটির দ্বিতীয় ছবির। তবে ফার্স্ট লুক পোস্টারে জুটির রসায়ন মুগ্ধ করেছিল। বাবা যাদবের এই ছবির সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন জিত গঙ্গোপাধ্যায়।

ডি-এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *