পঞ্চম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে টানা তিন ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। এমনকি অজিদের প্রথমবার হোয়াইটওয়াশ করার সুযোগ পেয়েছিল মাহমুদউল্লাহ বাহিনী। কিন্তু চতুর্থ ম্যাচে ৩ উইকেটে জয়ের দেখা পায় সফরকারীরা। তাই অল্পের জন্য বাংলাওয়াশের লজ্জা থেকে নিস্তার পেয়েছে ম্যাথু ওয়েড বাহিনী।

সোমবার (৯ আগস্ট) কিছুক্ষন পর পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। তাই আজ টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্বান্ত নিয়েছেন টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। আর ম্যাথু ওয়েড বাহিনী বোলিং করবেন।

এদিকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টানা তিন ম্যাচে টাইগারদের বিপক্ষে কোন পাত্তাই পায়নি অজিরা। এর আগে প্রথম ম্যাচে ১৩১ রানের মাঝারি পুঁজি নিয়েও ২৩ রানের জয়ে শুভসূচনা করেন মাহমুদউল্লাহ বাহিনী। দ্বিতীয় ম্যাচে অজিদের দেয়া ১২১ রান টপকে ৫ উইকেটে জিতেছে লাল-সবুজের প্রতিনিধিরা। আর তৃতীয় ম্যাচে ১২৭ রানের স্বল্প পুজিঁ গড়েও ১০ রানে জেতে টাইগাররা। কিন্তু চতুর্থ ম্যাচে অস্ট্রেলিয়াকে বাংলাওয়াশ করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি টাইগাররা। তবে যাইহোক আজ শেষ ম্যাচে অজিদের হারিয়ে ফের জয়ে ফিরবে রাসেল ডমিঙ্গোর শিষ্যরা, এমন প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের।

আর-এসএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *