সামাজিক মাধ্যমে সানার আগুনে ঘি ঢালল আমিরকন্যা


সবাইকে অবাক করে চলতি মাসের শুরুতেই বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন আমির খান ও কিরণ রাও। তারা জানিয়ে দেন বিবাহবিচ্ছেদ হলেও, সারাজীবন তারা ভালো বন্ধু হয়ে থাকবেন। এই খবর বলিউডে রটতেই টুক করে গুঞ্জনপাড়ায় ঢুকে পড়েন অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

রটে যায়, এই ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণকে ডিভোর্স দিয়েছেন আমির। ব্যস, এই রটনাকে সঙ্গে নিয়েই নেটিজেনরা রীতিমতো ফাতিমার পিছনে পড়ে গেলেন। রাতারাতি ফাতিমাকে নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়ে গেল ট্রোল।

তবে এসব রটনা নিয়ে একেবারেই চিন্তিত নন ফাতিমা। বরং বলিউডে জমি শক্ত করতেই ফতিমা এখন ব্যস্ত। আর তাই তো নিজের লুক নিয়ে নানা এক্সপেরিমেন্ট করে চলছেন তিনি। আর সেই এক্সপেরিমন্টের এক ঝলকই সামাজিক মাধ্যমে আপলোড করতেই ফতিমার ছবি নিমেষে ভাইরাল!

সম্প্রতি ফাতিমা সানা শেখ তার ইনস্টাগ্রামে আপলোড করলেন বেশ কয়েকটি ছবি। যেখানে ফাতিমাকে দেখা গেল সাদা রঙের ক্রপ টপ এবং নীল জিনসে। ফাতিমার এই ছবি ইতোমধ্যেই নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছে।

তবে গপ্পোটা হল অন্য। ফতিমার এই উষ্ণ ছবির নিচে কমেন্ট করে ফেলেন আমির খানের কন্যা ইরা খান। ফতিমার ছবি দেখে ইরা লিখলেন, তুমি দারুণ সুন্দরী!

নেটিজেনদের চোখ এড়ায়নি ইরার এই মন্তব্য। বাবার প্রেমিকাকে নিয়ে মেয়ের এই মন্তব্য দেখে নিন্দুকেরা ইতোমধ্যেই যেন দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। নেটিজেনরা বলছেন, তাহলে হয়তো পুরনো মা কিরণ রাওকে ভুলে নতুন মায়ের সঙ্গে বন্ধুত্ব করেই ফেলেছেন ইরা খান!

এমএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *