রিয়াদের ইমামতিতে ঈদের নামাজ পড়লেন টাইগাররা


পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পবিত্র ঈদুল আজহার দিনে জিম্বাবুয়েতে অবস্থান করছে টাইগার বাহিনী। সেখানেই এবারের ঈদুল আজহার নামাজ আদায় করেন লাল-সবুজের পতাকাবাহীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায় টাইগার বাহিনীর ঈদের জামাতে ইমামতি করেন মাহমুদুল্লাহ রিয়াদ।

টাইগার বাহিনীর হারারেতে বেশ ভালো সময় কাটছে। জিম্বাবুয়েকে তাদেরই মাঠে হোয়াইওয়াশ করে বেশ ফুরফুরে মেজাজেই সাকিব-তামিমরা। টাইগার বাহিনীর এমন জয় ভক্তদের ঈদের আনন্দ বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

টাইগার অধিনায়ক তামিম ইকবাল টাইগার বাহিনীর ঈদের নামাজ আদায়ের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। তার আগে এক ফেসবুক পোস্টে দেশবাসীকে ঈদের শুভেচ্ছাও টাইগার অধিনায়ক। একই সঙ্গে মাক্স পরিধান এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারেও পরামর্শ দেন।

অন্য তারকারাও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পাশাপাশি স্বাস্থ্যবিধির কথাও মনে করিয়ে দেন।

বুধবার হারারে ঈদ জামাতে অংশ নিয়েছেন বাংলাদেশ দলের খেলেয়াড় ও বিভিন্ন সাপোর্টিং স্টাফরা। তাসকিন আহমেদও নিজের ফেসবুকে নামাজ আদায়ের একাধিক ছবি পোস্ট করেছেন। টাইগারদের ঈদের জামাতে ইমামতি করেন দলের সিনিয়র সদস্য এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। এমন দৃশ্যই ঈদের নামাজ আদায়ের ভিডিওতে দেখা যায়।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *