পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার শিল্পা শেঠীর স্বামী রাজ


পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে। সোমবার (১৯ জুলাই) রাতের দিকে তাঁকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এ মামলায় ইতিমধ্যে পুলিশে ন’জনকে আটক করেছে।

মুম্বাই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

এক পুলিশ কর্মকর্তা নিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।

আগেই সেই মামলায় উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গেপ্তার করা হয়। ওই ব্যক্তি দাবি করেন, কুন্দ্রার সংস্থায় তিনি কাজ করতেন।

ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, গত ৬ ফেব্রুয়ারিতে এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে আসে। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিও নিতেন। সেগুলি পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেসব ভিডিও ‘হটশটস’ নামে একটি অ্যাপে আপলোড করা হতো।

গত ৪ ফেব্রুয়ারি পর্ন ছবি তৈরির সেই চক্রের কীর্তি ফাঁস হয় হয়। মালাডের (ওয়েস্ট) মাধ এলাকার একটি বাংলোয় অভিযান চালিয়েছিল মুম্বই পুলিশের প্রপার্টি সেল। ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নামে তরুণ-তরুণীদের ফাঁসানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়। তারা ওই তরুণ-তরুণীদের পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করতেন বলে অভিযোগ।

পুলিশের দাবি, সেই ভিডিওগুলি বিভিন্ন পর্ন সাইট এবং মোবাইল অ্যাপে আপলোড করা হতো। ধৃত পাঁচজনকে জিজ্ঞাসাবাদের পর ওই মডেলকে গ্রেপ্তার করা হয়েছিল। বাংলো থেকে ৫ দশমিক ৬৮ লাখ রুপির সামগ্রী উদ্ধার করেছিল পুলিশ। যা ভিডিও তৈরির জন্য ব্যবৃহত হতো।

ডি-আরআর



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *