‘টাইগার’ হতে দিনকে রাত করছেন সালমান


আসছে ‘টাইগার ৩’। নানা ভূমিকায় এই সিরিজের আগের দুই ছবির মতো থাকছেন সলমন খান। জমাটি অ্যাকশনে ভরপুর এই ছবির জন্য নিজেকে তাই ফিট করতে উঠেপড়ে লেগেছেন ‘ভাইজান’। বর্তমানে তাই বেশিরভাগ সময় কাটাচ্ছেন জিম-এ।

টাইগার জিন্দা হ্যায়’ ছবির একটি দৃশ্যে সলমন। ছবি- টুইটার থেকে নেওয়া।

সালমান খানের হাত ধরে যে ফের পর্দায় শোনা যাবে ‘টাইগার’-এর গর্জন, সে খবর নতুন নয়। সে ছবিতে যে ‘টাইগার’-এর আগের দু’টি সিরিজের মতো ‘জোয়া’ রূপে ক্যাটরিনা কইফকে দেখা যাবে জানা গেছিল সে খবরও। তবে খবর হল এবার ‘টাইগার’ সেজে ওঠার জন্য জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সলমন। ভারতীয় গুপ্তচর সংস্থা ‘র’-এর এজেন্ট অবিনাশ সিং রাঠৌর হয়ে ওঠার জন্য কোমর কষে শরীরচর্চা শুরু করে দিয়েছেন এই বলি-তারকা।

‘টাইগার’ সিরিজের প্রতিটি ছবিই জমাটি অ্যাকশনে ভরপুর। এই সিরিজের আগের দুটি ছবিতে নানারকম দুর্ধর্ষ স্টান্ট করতে দেখা গেছে ‘ভাইজান’-কে। ছবিতে বলি-তারকার পেটানো, অনাবৃত পেশীবহুল চেহারারও বিস্তর প্রশংসা শোনা গেছিল দর্শকদের তরফে। তাই বর্তমানে মধ্যে পঞ্চাশ পেরিয়ে ফেলা সলমনকে পর্দায় সেই দোর্দণ্ডপ্রতাপ ‘টাইগার’ হয়ে ওঠার জন্য যে আরও বেশি পরিশ্রম করতে হবে সেকথা বলাই বাহুল্য। তাই তো দিনের বেশিরভাগ সময়টা এখন জিমেই কাটাচ্ছেন বলি-নায়ক। প্রতিদিন দু’বেলা ঘাম ঝরিয়ে ঘন্টা দু’য়েক বিভিন্ন ব্যায়াম করছেন নিজের ব্যক্তিগত জিমে। এবার তেমনই এক ভিডিও নেটমাধ্যমে পোস্ট করলেন সলমন।

 

ভিডিওতে সরাসরি সলমনকে দেখানো হয়নি। জিমে যেখানে ব্যায়াম করছেন তিনি, তাঁর উল্টোদিকে কাঁচের আয়নায় সলমনের প্রতিবিম্বের ছবি ভিডিওয়ে ধরা পড়েছে। সেখানে দেখা যাচ্ছে প্রিচার কার্ল মেশিনে জোরদার বাইসেপের ব্যায়াম করে চলেছেন তারকা। ভিডিওতে প্রথমেই যা নজর কাড়বে তা হল ঘামে ভেজা, আদুরে শরীরে সলমনের বিরাট আকারের বাইসেপ। জোরদার ব্যায়াম করার ফলে যে দারুণ ফিট চেহারায় ফিরে আসার সঙ্গে একটু একটু করে ‘টাইগার’ হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন সলমন, তা ভীষণভাবে স্পষ্ট। পোস্ট করা ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘টাইগার জ়িন্দা হ্যাঁয়’ ছবির থিম মিউজিক।ভিডিওর ক্যাপশনেও সলমনের মজাদার মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। নিজের উদ্দেশ্যেই বলি-তারকা লিখেছেন,’ আমার মনে হয় এই লোকটা টাইগার ৩-এর জন্য প্রস্তুতি সারছে…’

প্রসঙ্গত, কিছুদিন আগে ইনস্টাগ্রামে জিম থেকে নিজের অনাবৃত, পেশীবহুল শরীরের ছবি পোস্ট করেছেন ইমরান হাশমি। অভিনেতার এহেন ‘ফিজিক্যাল ট্রান্সফরমেশন’ দেখে চক্ষু চড়কগাছ হয়েছে তাঁর অনুরাগীদের। ‘টাইগার ৩’-তে প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরানকে। যদিও ছবির ক্যাপশনে ‘টাইগার’ সম্পর্কিত কোনও শব্দ ব্যবহার করেননি ইমরান।

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *