সিদ্ধান্ত বদল মুশফিকের, জিম্বাবুয়েতে খেলবেন টি-টোয়েন্টি – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে আগেই ছুটি চেয়েছিলেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও তাকে ছুটি দেওয়ার ব্যাপারে মোটামুটি নিশ্চিত ছিল। তার আগেই অবশ্য এ তারকা ব্যাটসম্যান নিজের সিদ্ধান্ত পাল্টে ফেলেছেন। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে চান তিনি। এমন খবরই ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে দিয়েছেন, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

মূলত জৈব সুরক্ষা বলয় থেকে বের না হতেই জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবেন মুশফিক। আগামী মাসেই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। তাই মুশফিক চাইছেন না জৈব সুরক্ষা বলয় ভাঙতে। এ ব্যাপারটি চিন্তা করেই নাকি মুশফিক মত পাল্টে ফেলেছেন।

মুশফিকের সিদ্ধান্ত বদলের ব্যাপারে নান্নু বলেন, ‘মুশফিক তার সিদ্ধান্ত বদলেছে। সে এখন জৈব সুরক্ষা বলয়ে থাকতে চায় এবং জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য নিজেকে উন্মুক্ত রেখেছে। সে যদি এখন ওয়ানডে খেলে জৈব সুরক্ষা বলয় থেকে বের হয়ে যায়। তাহলে তার জন্য অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের বলয়ে মানিয়ে নেওয়া কঠিন হবে বলে মনে করছে।’

আগামী মাসেই অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এজন্য আগামী ২৯ জুলাই ঢাকায় আসতে পারে অজিরা। 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *