জিম্বাবুয়েতে করোনা টেস্টে সুখবর পেলেন মুমিনুলরা – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: পূর্নাঙ্গ সিরিজ খেলতে এখন জিম্বাবুয়েতে অবস্থান করছে বাংলাদেশ দল। এরইমধ্যে সফরকারী দলের সব খেলোয়াড়, স্টাফ ও অন্যান্যরাকরোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। ফলে বৃহস্পতিবার থেকেই অনুশীলনে নামার অনুমতি পেয়েছে বাংলাদেশ দল।
এরআগে গেল বুধবার ভোরে জিম্বাবুয়ে পৌঁছায় বাংলাদেশ দল। এরপর বিমানবন্দরে করোনার নমুনা দিয়েছিলেন তারা। আর ওই রিপোর্ট প্রকাশ হয়েছে আজ। নেগেটিভ আসায়, অনুশীলনে নামছে বাংলাদেশ। একমাত্র টেস্টের দিকে নজর তাদের। আগামী ৭ জুলাই থেকে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট।তার আগে দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ। 
আগামী ১৬ জুলাই থেকে জিম্বাবুয়ে  শুরু হবে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দু’টি ওয়ানডে ম্যাচ ১৮ ও ২০ জুলাই। ওয়ানডে শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ।
বাংলাদেশ টেস্ট দল : মোমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম ও মাহমুদুল্লাহ রিয়াদ।
ওয়ানডে দল : তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।
টি-টোয়েন্টি দল : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মাহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফুউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *