রান পাহাড় গড়ে অনায়াস জয় রূপগঞ্জের – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: বাজে আম্পায়ারিংয়ের কারণে এবারের ঢাকা প্রিমিয়ার লিগ থেকে আগেই ছিটকে গেছে লিজেন্ডস অফ রূপগঞ্জ। এদিকে আবার দলটির শঙ্কা ছিল পরেরবার এ টুর্নামেন্টে খেলা। গতকাল অবশ্য দাপটের সঙ্গে খেলে দলটি সে শঙ্কা কাটিয়েছে।একদিন পর সেই ধারাবাহিকতা ধরে রাখল লিজেন্ডসরা। এবার ব্যাটসম্যানরা গড়লেন পাহাড় সমান স্কোর। এরপর বোলাররা দেখালেন দাপট। তার পথ ধরে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের ম্যাচে বুধবার পারটেক্স স্পোটিং ক্লাবের বিপক্ষে লিজেন্ডস অব রূপগঞ্জ পেলো ২৭ রানের অনায়াস জয়।

বুধবার বিকেএসপিতে আগে ব্যাট করতে নেমে রূপগঞ্জ ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলে ২০০ রান। যা কীনা চলতি লিগের দলীয় সর্বোচ্চ সংগ্রহ। জবাব দিতে নেমে পারটেক্স স্পোটিং ক্লাব ২০ ওভারে ৮ উইকেটে আটকে যায় ১৭৩ রানে।

রূপগঞ্জ ওপেনার মেহেদী মারুফ ৯৪ রানে ফেরে সাজঘরে। এই ইনিংস খেলতে খরচ করেন ৬৩ বল। ইনিংসে ছিল ৯ চার ও ছয় ছক্কা। অন্যপ্রান্তের ওপেনার জাকের আলি চার-ছক্কার বৃষ্টিতে ৪৮ বলে ৭৬ রান করেন। ইনিংসে তার ছক্কা ৪টি ও চার ৫টি।

রূপগঞ্জের দুইশ রানের জবাবে নেমে শুরুতেই পথ হারায় পারটেক্স। বিশেষ করে স্পিনের সামনে দলটি অসহায় হয়ে পড়ে। চেপে ধরেন সোহাগ গাজীরা। তুলে নেন একের পর এক উইকেট। নিয়মিত বিরতিতে উইকেট নিয়ে পুরোটা সময় দাপট ছিল লিজেন্ডসদের। জনি তালুকদার করেন ২৬ রান। আর ইশারুল ইসলাম তুলেন ২২ বলে ৩৮ রান।

রূপগঞ্জের হয়ে সোহাগ গাজী ৪ ওভারে মাত্র ১৭ রানে নেন ৩ উইকেট। সানজামুল ইসলাম ২ উইকেট নেন ৩৫ রান। একটি করে উইকেট নেন নাবিল সামাদ ও মুক্তার আলি ।

আগের দিন ওল্ড ডিওএইচএসকে ৬ উইকেটে হারিয়ে লিজেন্ডসরা জানান দিয়েছিল, তারা প্রিমিয়ার লিগের যোগ্য দল। আনন্দে ভেসে ছিলেন দলের ক্রিকেটাররা। এবার রেলিগেশন পর্বে নিজেদের শেষ ম্যাচে জয় দিয়ে লিজেন্ডসরা বুঝিয়ে দিল-নিরপেক্ষ আম্পায়ারিং হলে বেশ নির্ভারে খেলতে পারে তারা। দাপটের সঙ্গে জিততেও পারে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *