মেসির জন্মদিনে জোর গুজব, বার্সায় আসছেন রোনালদো


৩৪ এ পা দিলের লিওনেল মেসি। তবে আলাদা করে এই জন্মদিন সেলিব্রেট করার উপায় নেই। কারণ তিনি এখন কোপা আমেরিকা খেলতে ব্যস্ত। তবে তার জন্মদিনের দিনই বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় খবর নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনালদো নাকি বার্সেলোনায় যোগ দিতে চলেছেন। তার আগেই শোনা গিয়েছিল, বার্সার সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি করতে চলেছেন মেসি। তবে কি সত্যিই পরের মরশুমে মেসি এবং রোনালদো জুটি বেঁধে খেলবেন?

বিশ্ব ফুুটবল প্রেমীরা এমনই একটি ঘটনা সত্যি হওয়ার অপেক্ষায় রয়েছে। আসলে এফসি বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা চাইছেন, মেসির সঙ্গে রোনালদোকে দলে নিয়ে এক যুগান্তকারী ঘটনা ঘটাতে। তিনি নিজেই এই নিয়ে ইঙ্গিতও দিয়েছেন। স্বভাবতই জল্পনা তীব্র আকার নিয়েছে।

এত দিন মেসি বনাম রোনালদোর লড়াই সকলে দেখেছেন। তবে একসঙ্গে তাঁরা খেললে, ঠিক কী হতে পারে, সেটা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। মেসি এবং রোনাল্ডো একে অপরের সম্পর্কে সব সময় উচ্ছ্বসিত প্রশংসা করেই থাকেন। কিন্তু দু’জনের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কথাও কারও অজানা নয়। বিশ্ব ফুটবলের দুই মহাতারকা একই দলে খেললে সেই অঙ্কটা কী হবে, সেটাই দেখার অপেক্ষা।

রোনালদো জুভেন্তাস ছাড়ছে, এমনটা অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল। তবে তিনি কোন ক্লাবে যোগ দেবেন, সেটা নিয়ে জল্পনা চলছিল। তার মাঝেই সিআরসেভেনের বার্সায় যোগ দেওয়ার খবর নিয়ে হঠাৎ করেই হইহই পড়ে গিয়েছে। এখন দেখার, মেসি আদৌ বার্সেলোনায় থাকেন কিনা! বা রোনালদো আদৌ বার্সায় যোগ দেন কিনা!

ডি-এফবি



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *