ভেজা শরীরে অন্তঃসত্ত্বা নুসরাতের বার্তা


সামাজিক মাধ্যম জুড়ে প্রায়ই ট্রোল হচ্ছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। কখনও নিখিলের সঙ্গে সম্পর্কের স্ট্যাটাস নিয়ে, তো কখনও যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম। তার উপর অন্তঃসত্ত্বা হয়ে সব গুঞ্জনে যেন নতুন করে বারুদ ঢাললেন নুসরাত নিজেই। তবে গসিপের আগুনে নিজে ঘি ঢাললেও, নুসরাত কিন্ত কোনো কথাই কানে তুলছেন না। বরং সামাজিক মাধ্যমে নানাভাবে তিনি তার বিন্দাস থাকার বার্তা দিয়ে চলেছেন।

কখনও গৌতমবুদ্ধকে শরণে এনে জীবন দর্শন দিচ্ছেন, কখনও প্রকৃতির সঙ্গে মিশে থেকে ভালো থাকার বার্তা দিচ্ছেন। তবে এবার কোনো দর্শন নয়, বরং ঝুঁকি নেওয়ার এক গল্প শোনালেন নুসরাত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফ্যাশন শুটের একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত জাহান। পুরো শুটটিই সুইমিং পুলের জলে নেমে করেছেন নুসরাত। যেন ভেজা শরীরে নুসরাতের রূপ সুইমিং পুলের জলে আগুন ধরিয়ে দিয়েছে। এই ভিডিও শেয়ার করে নুসরাত লিখলেন, ‘ঝুঁকি নেই, গল্পও নেই।’

আবক্ষ জলে ভেজা ভিডিও পোস্ট করলেন নায়িকা। সুইমিং পুলে রুপোলি-কালো রঙা গাউনে জলকেলিতে ব্যস্ত নুসরাত। নায়িকার স্মোকি আই মেক-আপ নজরকাড়া, এই মোহময়ী নায়িকার বাঁকা চোখের চাহনি পুরুষ হৃদয়ে ঝড় তুলতে বাধ্য।

নিন্দুকেরা মনে করছেন নিখিলকে ছেড়ে, যশের সঙ্গে সম্পর্কে ধোঁয়াশা রেখে, সিঙ্গেল মাদারের জীবনকে বেছে নেওয়ার ঝুঁকিরই ইঙ্গিত দিয়েছেন নুসরাত। আর নুসরাতের এই সুইমিং পুলের জল তার চিন্তার গভীরতারই রূপক।

এর আগে সেপ্টেম্বরে মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই নিখিল জৈন জানিয়েছিলেন তিনি নুসরাতের সন্তানের বাবা নন। তবে নিন্দুকেরা আঙুল তুলেছিলেন যশ দাশগুপ্তের উপর। তবে এসব একেবারেই পাত্তা দিচ্ছেন না নুসোত। বরং নিজেকে নিয়েই ব্যস্ত থাকতে চাইছেন তিনি।

তার মধ্যেই নুসরত বোমা ফাটিয়ে বলে বসেন, ‘নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বেআইনি’। এই বিবৃতির দু-দিনের মধ্যে প্রকাশ্যে চলে আসে তাঁর বেবি বাম্পের ছবি।

এদিকে, আগামী মাসেই নিখিল জৈনের দায়ের করা দেওয়ানি মামলার শুনানির দিন ধার্য রয়েছে। সেই দিনই হয়ত নুসরাত-নিখিলের বিতর্কিত বিয়ের কাহিনিতে ইতি পড়বে। তবে ঝুঁকি নিয়েই জীবনের নতুন সফরে গটগটিয়ে এগিয়ে যেতে প্রস্তুত নুসরাত জাহান।

এমএইচ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *