ভেন্যু ও আম্পায়ার বদল চেয়ে রূপগঞ্জের চিঠি – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: সব সময় ঢাকা প্রিমিয়ার লিগে আম্পায়ারের বাজে সিদ্ধান্তের শিকার হচ্ছে লিজেন্ডস অব রূপগঞ্জ। যে কারণে একাধিক জেতা ম্যাচ হারতে হয়েছে সাবেক চ্যাম্পিয়নদের। তাই এবার রেলিগেশন এড়াতে লড়তে হচ্ছে নাঈম ইসলামের দলকে।

রেলিগেশন পর্বে রূপগঞ্জকে খেলতে হবে বিকেএসপিতে। প্রতিপক্ষ হিসেবে দলটি পেয়েছে ওল্ড ডিওএইচএস ও পারটেক্স স্পোর্টিং ক্লাব। প্রত্যেকেই একবার একে অপরের মুখোমুখি হবে। ঐ ভেন্যুতেই আবার বেশি আম্পায়ারের সিদ্ধান্ত বিপক্ষে গেছে সাবেক ডিপিএল চ্যাম্পিয়নদের।

রেলিগেশন এড়াতে পারবে শুধু পয়েন্টের দৌড়ে এগিয়ে থাকা একটি দল। বাকি দুই দল আগামী বছর প্রিমিয়ার লিগে খেলতে পারবে না। যে কারণে এ রাউন্ডের দুটি ম্যাচেই রূপঞ্জের জন্য বেশি গুরুত্বপূর্ণ। তাইতো সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে খেলতে চায় না রূপগঞ্জ। ম্যাচ অফিশিয়াল বদলানোরও আবেদন জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে। লিগ নিংন্ত্রক সংস্থা সিসিডিএম বরাবর একটি চিঠি দিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ কর্তৃপক্ষ। চিঠিটি বিসিবি প্রধান নির্বাহী, সিসিডিএম ও আম্পায়ার্স কমিটিকেও দেওয়া হয়েছে। সেই চিঠিতে লেখা হয়েছে, ‘উল্লিখিত বিষয়ে আপনার সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণার্থে জানাচ্ছি যে, লিজেন্ডস অব রূপগঞ্জ প্রতিবছর বিপুল অর্থ বিনিয়োগ করে ভালো ফলাফল অর্জন করার লক্ষ্যে ক্রিকেট দল গঠন করে। তারই ধারাবাহিকতায় গত বছর চ্যাম্পিয়ন দলের সহিত সমান সংখ্যক পয়েন্ট অর্জন করেও নেট রান রেট পার্থক্য বিবেচনায় আমরা রানার আপ হওয়ার গৌরব অর্জন করি। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে ২০১৯-২০ মৌসুমে ভালো দল গঠন করে মাঠ পর্যায়ে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়ারদের পারফরম্যান্স ব্যর্থতায় দলটি রেলিগেশন লিগে অংশগ্রহণ করছে। আপনার নিকট বিনীত অনুরোধ আগামী ২১/৬/২০২১ইং তারিখে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোন খেলা না থাকায় রেলিগেশন লিগের ২০/৬/২০২১ইং অনুষ্ঠিতব্য লিজেন্ডস অব রূপগঞ্জ ও ওল্ড ডিওএইচএস-এর মধ্যকার খেলাটি বিশেষ গুরুত্বপূর্ণ বিধায় ম্যাচটি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে- তৃতীয় আম্পায়ারের সাহায্যে রিভিউ সুবিধাসহ আইসিসির প্যানেলভুক্ত আম্পায়ার ও ম্যাচ রেফারি নিয়োগ করে খেলা পরিচালনা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।’

এক নজরে রেলিগেশন লিগের সূচি:

১৯ জুন ২০২১ লিজেন্ডস অব রূপগঞ্জ বনাম পারটেক্স, সকাল ১০টা, বিকেসপি
২০ জুন ২০২১, ওল্ড ডিওএইচএস বনাম পারটেক্স, সকাল ১০টা, বিকেএসপি
২১ জুন ২০২১, ওল্ড ডিওএইচএস বনাম লিজেন্ডস অব রূপগঞ্জ, সকাল ১০টা, বিকেএস

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *