পেরুর বিপক্ষে দাপুটে জয় ব্রাজিলের – শেয়ার বিজ


ক্রীড়া ডেস্ক: আগের ম্যাচের মত ফের জ্বলে উঠলেন নেইমার। সঙ্গী হিসেবে এবার এ তারকা পেলেন আলেক্স স্যান্দ্রে, এভারটন ও রিচালিসনকে। শেষ পর্যন্ত তাদের নৈপুণ্যে ৪-০ গোলে জিতেছে দলটি।

কোপা আমেরিকার ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পেরুকে শুক্রবার বাংলাদেশ সময় সকালে ৪-০ গোলে হারিয়েছে ব্রাজিল। প্রথামার্ধের ১২তম মিনিটে স্যান্দ্রের গোলে এগিয়ে যায় দলটি। বিরতির পর ব্যবধান বাড়ান নেইমার। শেষ দিকে গোল করেন এভারটন। অতিরিক্ত সময়ে ব্যবধান বাড়ান রিচালিসন।

বাংলাদেশ সময় শুক্রবার সকালে ম্যাচের ১২ মিনিটে গোল করেন ব্রাজিলের আলেক্স স্যান্দ্রো। এ সময় গ্যাব্রিয়েল জেসুসের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন তিনি। এদিকে ম্যাচের ৬৮তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন নেইমার। ফ্রেদের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের বাইরে থেকে আড়াআড়ি জাল খুঁজে নেন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার। ঝাঁপিয়েও বলের নাগাল পাননি পেরুর গোলরক্ষক পেদ্রো। এরপর ম্যাচের ৮৯তম মিনিটে রিচালিসনের ক্রসে খুব কাছ থেকে জাল খুঁজে নেন এভারটন রিভেইরোর। ব্রাজিলের হয়ে এটাই তার প্রথম গোল। কোনো সুযোগই ছিল না গোলরক্ষকের। এদিকে অতিরিক্ত সময়ে ব্যবধান বাড়ান রিচালিসন। ফিরমিনোর শট গোলরক্ষক পা দিয়ে ফিরিয়ে দিলে বল পান এভাটনের এই ফরোয়ার্ড। তার প্রথম শটও ফিরিয়ে দেন পেরুর এক খেলোয়াড়। ফিরতি বল জালে পাঠান রিচালিসন।

এরআগে নিজেদের প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছিল ব্রাজিল।

আগামী বৃহস্পতিবার (২৪ জুন) তৃতীয় ম্যাচে সকাল ৬টায় কলম্বিয়ার মুখোমুখি হবে নেইমার-জেসুসরা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *