নয়া সম্পর্কে শ্রাবন্তী – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: রোমান্টিকতা যেন বারবার তাকেই ছুঁয়ে যায়। প্রেম, বিয়ে, বিচ্ছেদ আবারও প্রেম- এ যেন তার অভ্যাসে পরিণত হয়েছে। তিনি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তার তৃতীয় স্বামী রোশান সিং গত বছরের অক্টোবর মাস থেকে আলাদা থাকছেন। সমস্যা মিটিয়ে নেয়ার বহুবার চেষ্টা করেছেন তিনি, কিন্তু ফল মেলেনি। অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন। আদালতকে তিনি জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান। কিন্তু কোন লাভ নেই। অভিনেত্রীর হৃদয় থেকে অনেক দূরে চলে গেছেন রোশান।

তৃতীয় সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই এসেছে নতুন খবর। নয়া প্রেমে মজেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তিনি নাকি জমিয়ে প্রেম করছেন।

জানা গেছে, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তার কিছুদিন আগেই পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। তবে এর সবটাই ছিল গুঞ্জন।

এবার একটি ছবি প্রকাশ্যে আসার পর দেখা গেল ঘটা করে সেই প্রেমিকের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। আর সেই অনুষ্ঠানের আসরটাও বসেছে অভিনেত্রীর বাড়িতে। অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি দেখে বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তার পরিবার।

এ দিকে বিষয়টি নিয়ে রোশান বলেন, আজকে ছবিটা দেখলাম, এতদিন তো খবরের মাধ্যমেই দেখতাম, কোথাও একটা বিশ্বাস ছিল যে না এটা হতে পারে না। ছবিটা দেখার পর খুব খারাপ লাগছে, আমি চেষ্টা করেছিলাম সব ঠিক করার।

রোশান আরও বলেন, কি করছে শ্রাবন্তী জানি না, প্রথমে আমায় ছেড়ে ভুল করলো, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে। এই ছবিতে ওর পুরো পরিবারকে দেখে আরও অবাক লাগলো। খারাপ তো লাগছেই।

রোশানের মতে অক্টোবরে আলাদা হয়ে যাওয়ার পর শ্রাবন্তীর সঙ্গে বহুবার যোগাযোগের চেষ্টা করেছেন রোশান। মেসেজও পাঠিয়েছেন। কিন্তু কোনোভাবেই উত্তর পাননি। অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন, সঠিক বিচারের আশায়।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও নাকি ছিল রাজীবের। সেই কারণেই তাদের বিচ্ছেদ হয়। রাজীব-শ্রাবন্তীর ঘরে একটি ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তারপর বিচ্ছেদ। এরপরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি। চলছে নানান কথা। এরই মধ্যে নতুন সম্পর্কে নায়িকা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *