হাবীব শাকিলের ওয়েব সিরিজ ‘কিস অফ জুডাস’ – শেয়ার বিজ


শোবিজ ডেস্ক: ড্রাগস ট্রাফিকিং থ্রিলার গল্প নিয়ে নির্মাতা হাবীব শাকিল নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘কিস অফ জুডাস’। আট পর্বের ওয়েব সিরিজটি আগামীকাল (বৃহস্পতিবার) ওটিটি প্ল্যাটফর্ম বিনজে বিনামূল্যে দেখতে পাবেন দর্শক।

জানা গেছে, ছন্নছাড়া প্রডাকশনের ব্যানারে ওয়েব সিরিজটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহজাহান সৌরভ। নির্মাতা হাবীব শাকিল, তথাগত মাইতি ও প্রডিউসার তরুণ মজুমদারদের দীর্ঘ চার মাস স্ক্রিপ্ট ডক্টরিং শেষে নির্মাণকাজ শুরু হয়। ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’খ্যাত আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন, দোয়েল ম্যাশ, ওয়াহিদ তারেক, নাছির উদ্দীন খান, টুটুল চৌধুরী প্রমুখ। এরই মধ্যে অন্তর্জালে ওয়েব সিরিজটির পোস্টার ও ট্রেইলার প্রশংসা কুড়াচ্ছে।

ড্রাগ ট্রাফিকিং থ্রিলার ওয়েব সিরিজটিতে দেখা যাবে, প্রযুক্তির সাথে সাথে ড্রাগের ধরন এবং প্রয়োগ পরিবর্তন হচ্ছে প্রতিনিয়ত। তার সাথে পাল্লা দিয়ে ড্রাগ ট্রাফিকিংয়ের বিভিন্ন কৌশল তৈরি হচ্ছে। তেমনই শহরে এক নতুন ড্রাগের ট্রাফিকিংয়ের কৌশল নিয়ে গল্পে প্রতিনিয়ত সাসপেন্স তৈরি হবে। এই ড্রাগের ধরন সম্পূর্ণ আলাদা, যা আগে কখনও দর্শক দেখেনি।

‘কিস অফ জুডাস’ ওয়েব সিরিজটি প্রসঙ্গে নির্মাতা হাবীব শাকিল বলেন, ‘চেষ্টা করেছি ভিন্ন ধরনের একটি গল্প বলতে। পুরো টিম অনেক পরিশ্রম করে কাজটি করেছে। দর্শকের কাছে কেমন লেগেছে, এটা এখন দেখার অপেক্ষায়।’

নির্মাতা হাবীব শাকিলের জনপ্রিয় নাটকের তালিকায় আছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’, ‘সায়ন্সের মেয়ে আর্টসের ছেলে’, ‘সিনেমা জীবন, ‘রুপার নুপুর’, ‘বাবা আসবেন’, ‘হনন’, ‘মাধবীলতা’। ১২তম ইন্টারন্যাশনাল ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম ফেস্টিভ্যালে নির্মাতার শর্ট ফিল্ম ‘ফিরিয়ে দাও’ স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়। সেই থেকে মূল ধারার মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেন হাবীব শাকিল।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *